ভারতে বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে ঈশানা

বার্তাবাংলা ডেস্ক :: ভারতে বিজ্ঞাপনের শুটিং করলেন ছোটপর্দার প্রিয়মুখ লাক্স তারকা ঈশানা। সম্প্রতি তিনি সেখানকার মনোরম লোকেশনে ‘তিব্বত লিপজেলে’র বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন। এ বিজ্ঞাপনে তার ঠোঁট ও ত্বকের সৌন্দর্যকে তুলে ধরা হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আবিরা। বিজ্ঞাপনচিত্রে একেবারেই তাকে ভিন্নরূপে উপস্থাপন করা হয়েছে।
এ প্রসঙ্গে ঈশানা বলেন, ‘এই বিজ্ঞাপনচিত্রটিই ভারতে চিত্রায়ন করা হয়েছে। এখানে আমাকে মেকআপ-গেটআপে একেবারে গ্লামারগার্ল হিসেবে উপস্থাপন করা হয়েছে। বিজ্ঞাপনচিত্রে আমি তিনটি দামি কস্টিউম পড়েছি। পোশাকগুলো হচ্ছে_ গ্রাউন, ফ্রক এবং টপস।’
ঈশানা আরো জানান, প্রসাধনী সামগ্রীর বিজ্ঞাপনে মডেল হতে তিনি খুবই স্বাচ্ছন্দ্যবোধ করেন। বিজ্ঞাপনটি তার কাছে বেশ ইনফরমেটিভ লেগেছে। এ ধরনের বিজ্ঞাপনে মডেল হতে পেরে তিনি আনন্দিত।
ঈশানাকে সর্বশেষ গত এপ্রিলে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে মডেল হতে দেখা গেছে। বর্তমানে বেশ ক’টি প্রচার চলতি ধারাবাহিক ও ঈদের বিশেষ খ- নাটকে অভিনয় করেছেন। তবে ধারাবাহিকে অভিনয় করার তার তেমন কোনো ইচ্ছা নেই। তবে পরিচালকদের অনুরোধে কিংবা মানসম্পন্ন গল্প-স্ক্রিপ্ট পেলেই তিনি নতুন ধারাবাহিকের শুটিং করবেন বলেই জানিয়েছেন।