২০১৪ সালে রানীর বিয়ে

বার্তাবাংলা রিপোর্ট :: ২০১৪ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউডের নন্দিত অভিনেত্রী রানী মুখার্জি। আগামী জানুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিক প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে তিনি মালাবদল করবেন। রানীর পরিবারের সদস্যদের ইচ্ছাতেই আদিত্যর মা পামেলা চোপড়া বিয়ের দিন-ক্ষণ চূড়ান্ত করেছেন।
শান্তাবান্তা ডটকমের খবরে জানা গেছে, গত বছরেই বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু ‘জাব তাক হ্যায় জান’ ছবির শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়েন আদিত্যর বাবা প্রখ্যাত পরিচালক যশ চোপড়া। বাবার অনুপস্থিতিতে তার সম্পূর্ণ দায়িত্ব আদিত্যকেই নিতে হয়। গত বছরে বেশিরভাগ সময়েই এ ছবির শুটিংয়ের সময় রানী-আদিত্য লন্ডনে অবস্থান করেন। দীর্ঘদিন অনুপস্থিতির পর যশ চোপড়া ‘জাব তাক হ্যায় জান’ ছবি নির্মাণের মাধ্যমে রুপালি পর্দায় প্রত্যাবর্তন করতে চেয়েছিলেন। তাই সবকিছু বাদ দিয়ে আদিত্য পুরোপুরি এ ছবির ওপর মনোনিবেশ করেছিলেন। তাই ওই সময় তিনি বিয়ের পরিকল্পনা স্থগিত করেন। তবে সবকিছু ঠিক থকলেও ছবি মুক্তির কয়েকদিন আগেই মারা যান যশ। পরে আগামী বছর বিয়ের পরিকল্পনা করা হয়।
এ প্রসঙ্গে রানী মুখার্জির এক ঘনিষ্ঠ বন্ধু জানান, পাঞ্জাবি রীতি অনুযায়ী পরিবারের কোনো সদস্যের মৃত্যুর পরের এক বছর কোনো উৎসব করা হয় না। কারণ তারা বিশ্বাস করে পরিবারের কোনো সদস্যের মৃত্যুর পরবর্তী ৩৬৫ দিনের মধ্যে উৎসব করলে পরিবারের অমঙ্গল হয়। তাই শোকের এক বছর শেষে রানী ও আদিত্য আগামী বছরের জানুয়ারিতেই বিয়ে করতে যাচ্ছেন।
সূত্রটি আরো জানিয়েছে, যশপত্নী পামেলা বড় ছেলে আদিত্যের বিয়ের শপিং নিয়ে ব্যস্ত রয়েছেন। রানী পরিবারও বিয়ের আয়োজন শুরু করছেন বলেই জানা গেছে। আদিত্যের বিয়ের পরপরই যশপুত্র ও বলিউড অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে প্রেমিকা নারগিস ফাখরি বিয়ের তোড়জোড় শুরু হবে।
বর্তমানে রানী মুখার্জি প্রদীপ সরকারের ‘মাদারনি’ ছবির শুটিং করছেন।