২ স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বার্তাবাংলা রিপোর্ট :: গাজীপুর ও কিশোরগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। গাজীপুরে কাঁচামাল বোঝাই ট্রাক খাদে পড়ে দুইভাইসহ ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। কিশোরগঞ্জের কটিয়াদিতে মটর সাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে।
স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে জানান, কালীগঞ্জ উপজেলার টঙ্গী-ঘোড়াশাল সড়কের গোলাবাড়ি এলাকায় গতরাত সাড়ে ৯ টায় একটি কাঁচামাল বোঝাই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ট্রাকে থাকা চার জন ঘটনাস্থলেই মারা যান এবং ১০ জন আহত হন। নিহত দেলোয়ার হোসেন (২০) ও সোহরাব হোসেন (১৮) নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আদিয়াবাদ গ্রামের বাবুল মিয়ার ছেলে। নিহত  আরিফ (১৮) একই জেলার শিবপুর এবং জাকির (৩০) রায়পুরা থানার বাসিন্দা। আহতরা জানিয়েছেন, ট্রাকটি রায়পুরা উপজেলার রাধাগঞ্জ বাজার থেকে কাঁচামাল বোঝাই করে ঢাকার কারওয়ান বাজার যাওয়ার পথে এদুর্ঘটনা ঘটে। আহতদের বাড়ি একই এলাকায়।
কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, বৃহস্পতিবার মধ্যরাতে বন্ধুর মটর সাইকেল (ঢাকা মেট্রো-ল-১৫৬১৪৭) নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে বাড়ির নিটকবর্তী নোয়াপাড়া মোড়ে বেলী ব্রীজের নিকট নিয়ন্ত্রণ হারান লিটন মিয়া (২৭) নামে এক যুবক। এতে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সকালে পথচারী বেলী ব্রীজের নিকট মটর সাইকেল ও লাশ পড়ে থাকতে দেখে কটিয়াদী থানার পুলিশ কে খবর দেয় এলাকাবাসী। নিহত লিটন মিয়া ঢাকায় মাইক্রোবাসের চালকের চাকুরি করতো। কটিয়াদী থানার ওসি এমদাদুল হক জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।