সাভার ট্রাজেডিতে নিহত শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান

সুমন সিকদার, নিজস্ব প্রতিবেদক ঃ আমেরিকা এবং লল্ডন প্রবাসী বরগুনার কয়েক তরুণের সহযোগিতায় সাভার ট্রাজেডিতে নিহত শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের আয়োজনে গতকাল মঙ্গলবার সকালে বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ সহযোগিতা প্রদান করা হয়। অনুষ্ঠানে চারটি অসহায় পরিবারের মাঝে বিশ হাজার করে নগদ টাকা বিতরণ করা হয়।
সাভার ট্রাজেডিতে নিহত বরগুনার চার শ্রমিক বেতাগীর আল-আমিন (১৮) এবং সোহাগ হাওলাদার (২৬), বামনার বেলায়েত (২৫) এবং পাথরঘাটার সোনিয়ার (২১) বাবা মায়ের কাছে এসব সহযোগিতা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লেঃ কঃ (অবঃ) আব্দুল খালেক, ভাইস চেয়ারম্যান মোঃ রেজবুল কবীর, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার, হাসানুর রহমান ঝন্টু, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিত্ব মাওলানা কাজেম আলী, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল হাফিজ এবং সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ রিঙ্কু, বামনা প্রেসক্লাবের সভাপতি দুলাল আকন প্রমূখ। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।