চলচ্চিত্রের আইটেম গানে মৌসুমী হামিদ

বার্তাবাংলা রিপোর্ট :: ‘রোশনি’খ্যাত অভিনেত্রী মৌসুমী হামিদ এবার চলচ্চিত্রের আইটেম গানে পারফরম্যান্স করতে যাচ্ছেন। গত বৃহস্পতিবার তিনি বিপ্লব হায়দারের ‘ফিল মাই লাভ’ ছবির মূল আইটেম গানে চুক্তিবদ্ধ হয়েছেন।
এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘এ ছবির আইটেম গানের বিষয়বস্তু এবং আনুষঙ্গিক বিষয়গুলো আমার কাছে ভালো লেগেছে। যে কারণে আইটেম গানটিতে কাজ করতে আমি সম্মত হয়েছি। আশা করি, কাজটি আমার ক্যারিয়ারের জন্য পজিটিভ হবে।’
এদিকে বিপ্লব হায়দার জানান, আইটেম গানের কাজ আগামী মাসে শুরু হবে। আইটেম গানটিতে দারুণ চমক থাকছে। মৌসুমী হামিদের প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞ যে; তিনি এক কথাতেই আইটেম গানটিতে পারফর্ম করতে সম্মতি জানিয়েছেন। ‘ফিল মাই লাভ’ ছবির শুটিংও প্রায় শেষ পর্যায়ে। চলতি বছরেই এটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’ নীল আকাশ প্রোডাকশনের ব্যানারে ‘ফিল মাই লাভ’ ছবিটি প্রযোজনা করছেন আবু বকর নাসির আকাশ। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও মৌসুমী নাগ। অতিথি চরিত্রে অভিনয় করছেন লাক্সতারকা আমব্রিন। বতর্মানে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আইটেম গানটিতে কণ্ঠ দিবেন পারভেজ ও রাইসা।
মৌসুমী হামিদ অভিনীত প্রথম ছবি অনিমেষ আইচের ‘না মানুষ’। ছবিটির কাজ এতদিন থেমে থাকলেও ২৫ জুলাই থেকে আবারো এর শুটিং শুরু হবে বলে মৌসুমী জানিয়েছেন। এদিকে মৌসুমী আজ সারাদিন মুরাদ পারভেজের নির্দেশনায় ইন্তেখাব দীনারের বিপরীতে ‘ঘুনপোকার মৃত্যু এবং ভালোবাসা’ নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। উল্লেখ্য, লাক্সতারকা মৌসুমী অভিনীত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘রোশনি’ দুই বাংলাতেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে।