স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এসআই গ্রেফতার

বার্তাবাংলা রিপোর্ট :: স্কুলছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে মুন্সীগঞ্জের সিরাজদীখান থানার এক উপপরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে পুলিশ।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেন। এর ১৫ মিনিট পর বিকেল পৌনে ৪টার দিকে জাহিদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।
এর আগে সকালে মেয়েটির বাবা লিখিত অভিযোগ করলে অভিযুক্ত জাহিদুলকে থানা থেকে প্রত্যাহার করে জেলা সদরের পুলিশ লাইন্সে পাঠানো হয় বলে জানান তিনি।
ওসি আবুল বাসার জানান, জাহিদুল থানার পাশে রশুনিয়া এলাকায় একটি চারতলা ভবনের তৃতীয় তলায় পরিবার নিয়ে থাকতেন। ভবনের মালিক পরিবার নিয়ে থাকতেন চতুর্থ তলার ফ্ল্যাটে। গত ৮ জুন রাতে বাড়িওয়ালা তার ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে স্বস্ত্রীক ঢাকায় যান। এ সময় বড় মেয়েকে জাহিদুলের বাসায় রেখে যান।
কিন্তু ওই দিন তারা ঢাকা থেকে না ফেরায় বাড়িওয়ালার মেয়ে রাতে জাহিদুলের স্ত্রী ও মেয়ের সঙ্গে ঘুমাতে যায়। গভীর রাতে স্ত্রী-মেয়ে ঘুমিয়ে পড়ার পর ছাত্রীটির মুখ চেপে পাশের কক্ষে নিয়ে জাহিদুল তাকে ধর্ষণ করে বলে অভিযোগে বলা হয়েছে।