ক্রিকেটারদের ফিটনেস ক্যাম্প শুরু

বার্তাবাংলা ডেস্ক :: নিউজিল্যান্ডের বিপক্ষে অক্টোবরে অনুষ্ঠিত হোম সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার থেকে বাংলাদেশ ক্রিকেট দলের দুই দিনের ফিটনেস ক্যাম্প শুরু হয়েছে। অস্ট্রেলিয়ান ট্রেইনার স্টুয়ার্ট কার্পিনেনের তত্ত্বাবধানে ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা চলছে।

ক্যাম্পে সাকিব, তামিম, রাজ্জাক এবং শাহাদাত ছাড়া প্রাথমিক স্কোয়াডের প্রায় সব ক্রিকেটারই অংশ নিয়েছেন। ইনজুরি থেকে ফেরা মাশরাফি, রকিবুল এবং কায়েসও ফিটনেস পরীক্ষায় অংশ নেন। ট্রেইনার কার্পিনেনের তত্ত্বাবধানে ক্রিকেটাররা বিপ টেস্ট, হাই টেস্টসহ নানা পরীক্ষায় ছিলেন।

অনুপস্থিত ক্রিকেটারদের মধ্যে ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলতে সাকিব ইংল্যান্ডে রয়েছেন। আর বিয়ের জন্য ছুটিতে রয়েছেন তামিম ইকবাল।

এছাড়া ব্যক্তিগত ছুটিতে থাকায় রাজ্জাক ও পেসার শাহাদাত হোসেন ফিটনেস ক্যাম্পে অনুপস্থিত ছিলেন।

ক্রিকেটারদের ফিটনেস ধরে রাখতে শুরু হওয়া ফিটনেস ক্যাম্প সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলে।

প্রাথমিক স্কোয়াড :

মুশফিকুর রহিম, মাহমুদ উল্লাহ, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজা, নাসির হোসেন, মোহাম্মদ ইলিয়াস, জিয়াউর রহমান, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, আবদুর রাজ্জাক, নাঈম ইসলাম, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, রুবেল হোসেন, মোশারফ হোসেন, মমিনুল হক, শামসুর রহমান, মার্শাল আইয়ুব, শাহরিয়ার নাফীস, শাহাদাত হোসেন, রবিউল ইসলাম, ইমরুল কায়েস, রকিবুল হাসান, ফরহাদ রেজা, সাকলাইন সজিব, মেহরাব হোসেন জুনিয়র, নাজমুল হোসেন মিলন, সাজেদুল ইসলাম এবং জুনায়েদ সিদ্দীক।