১০ চলচ্চিত্রে মিমি

বিনোদন রিপোর্ট : পর পর ১০টি চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন নবীন প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী মিমি। তার হাতে আরো একাধিক ছবির প্রস্তাব রয়েছে। অচিরেই তিনি সেগুলোতে প্লেব্যাক করবেন বলে জানিয়েছেন।
মিমির ছবিগুলোর মধ্যে রয়েছে- চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’, জাকির হোসেন রাজুর ‘রোমিও’ ও ‘তোকে ভালোবাসতেই হবে’, রাজু চৌধুরীর ‘তবুও তুমি আমার’, এ মিজানের ‘কালো কালো চোখ’, বাবুর ‘মায়ের মমতা’ প্রভৃতি। ‘ভুল যদি হয়’ ছবিটিতে তিনি দুটি গানে কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে একটি একক এবং অন্যটি বাদশা বুলবুলের সঙ্গে দ্বৈত গান।
মিমি চলচ্চিত্রের গানের সুবাদে ইতোমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। ২০০৪ সাল থেকে তিনি চলচ্চিত্রে প্লেব্যাক করছেন। এ প্রসঙ্গে মিমি বলেন, এ পর্যন্ত ৫০০টিরও বেশি ছবিতে গান করেছি। বর্তমানেও চলচ্চিত্রের গানই বেশি করছি। প্লেব্যাকের সুবাদে দেশের বেশ ক’জন জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের সঙ্গেও আমার গান গাওয়ার সৌভাগ্য হয়েছে। আরো কয়েকটি ছবিতে প্লেব্যাক করার কথা চলছে। তবে এখনও চূড়ান্ত করিনি। অন্যদিকে, চলচ্চিত্রের গান ছাড়াও চলতি বছর বেশ কিছু মিশ্র অ্যালবামের জন্যও গান গেয়েছেন মিমি। পাশাপাশি কনসার্ট নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন। এরই মধ্যে তিনি দেশের বাইরেও কয়েকটি শো করে এসেছেন।
উল্লেখ্য, ২০০৬ সালে প্রকাশিত হয় মিমির প্রথম একক অ্যালবাম ‘খেয়ালি মন’। ২০০৯ সালে বাজারে আসে তার দ্বিতীয় অ্যালবাম ‘দিওয়ানা’। সর্বশেষ গত বছর প্রকাশিত হয়েছে তৃতীয় অ্যালবাম ‘আড়াল’। প্রতিটি অ্যালবাম নিয়েই তিনি দারুণ সাড়া পেয়েছেন।