বার্তাবাংলা ডেস্ক »

Dating App

chenni superবার্তাবাংলা ডেস্ক :: সেই প্রথম থেকে ছন্দে রয়েছে চেন্নাই সুপার কিংস। পয়েন্ট তালিকার শীর্ষ দল হিসেবে উঠেছে শীর্ষ চারে। প্রথম কোয়ালিফায়ার জিতে সবার আগে গেল ফাইনালে। মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সকে ৪৮ রানে হারিয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংস: ১৯২/১ (২০ ওভার), মুম্বাই ইন্ডিয়ান্স: ১৪৪/১০ (১৮.৪ ওভার), ফল: চেন্নাই সুপার কিংস ৪৮ রানে জয়ী

দিল্লির ফিরোজ শাহ কোটলায় ঝড় তোলেন চেন্নাই ওপেনার মাইকেল হাসি। ১০টি চার ও দুটি ছয়ের মারে ৫৮ বলে খেলেন ৮৬ রানের অপরাজিত ইনিংস। আরেক ওপেনার মোরালি বিজয় করেন ২৩ রান। তিনি ফিরে গেলে সুরেশ রায়নার ঝড় উঠে ক্রিজে। হাসির চেয়েও মারমুখো ছিলেন রায়না। সমান পাঁচটি করে বাউন্ডারি ও ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৪২ বলে তোলেন ৮২ রান। এই তিন ইনিংসে চেন্নাইয়ের সংগ্রহ দাঁড়ায় এক উইকেটে ১৯২ রান।

টার্গের পিছু নিয়ে বেশি দূর যেতে পারেনি মুম্বাই। ১৮.৪ ওভারে গুটিয়ে গেছে ১৪৪ রানে। প্রথমদিকে কিছু রান এলেও মিডল অর্ডার পুরোপুরি ব্যর্থ মুম্বাই। তাদের ওপেনার ডোয়াইন স্মিথ ২৮ বলে তোলেন ৬৮ রান। ছয়টি চার ও পাঁচটি ছয়ের মার দিয়ে সাজিয়েছেন ইনিংসটি। এছাড়া কাইরান পোলার্ড ২৪ ও আম্বাতি রায়ডু ১৫ রান করেন।

চেন্নাই সুপার কিংসের রবীন্দ্র যাদেজা ও ডোয়াইন ব্রাভো তিনটি করে এবং মহিত শর্মা দুটি উইকেট নেন।

অপরাজিত ৮৬ রানের ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন মাইকেল হাসি।

চেন্নাই সুপার কিংস ফাইনালে গেলেও বাদ পড়েনি মুম্বাই ইন্ডিয়ান্স। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলবে তারা রাজস্থান রয়্যালস ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে বিজয়ী দলের সঙ্গে। সুতরাং এখনও ফাইনাল খেলার আশা বেঁচে থাকলো তাদের।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »