অভিনয়ে সরব তুষ্টি

বিনোদন রিপোর্ট : অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী তুষ্টি। তিনি দশটি ধারাবাহিকে অভিনয় করছেন বলে জানিয়েছেন। এসব ধারাবাহিকের মধ্যে রয়েছেন_ শামীম জামানের ‘হাটখোলা’ ও ‘তিন তালা তিন চাবি’, মোস্তফা মননের ‘নারী’, কমল চৌধুরীর ‘পৃথক পালঙ্ক’, অ্যালবার্ট খানের ‘অনন্যা’, আক্তারুজ্জামান তুহিনের ‘মুসাফির খানা’, সুস্ময় সুমনের ‘হ্যালো ইন্সপেক্টর’, অরুণ চৌধুরীর ‘কাহিনী’, আশুতোষ সুজনের ‘জিরো পয়েন্ট’ ও অঞ্জন আইচের ‘জল ফড়িংয়ের গান’। এরমধ্যে চলতি মাসেই একুশে টিভিতে প্রচার হবে সুস্ময় সুমনের ‘হ্যালো অ্যালবার্ট’ ধারাবাহিকটি। অন্যদিকে অরুন চৌধুরীর ‘কাহিনী’র প্রচার শুরু হবে এ মাসের শেষ দিকে এনটিভিতে।
এ প্রসঙ্গে তুষ্টি বলেন, ‘ভিন্ন ভিন্ন সময়ে এসব ধারাবাহিকে কাজ করেছি। কখন যে এত ধারাবাহিক নাটকের কাজ করা হয়ে গেছে বলতেও পারি না। প্রতিটি ধারাবাহিক নাটকের গল্পই অসাধারণ। প্রতিটি নাটক নিয়েই আমি আশাবাদী।’
এদিকে আজ তুষ্টি শাহাদাৎ হোসেন সুজনের ধারাবাহিক নাটক ‘বিশাখা’র শুটিং করবেন। এরই মধ্যে তুষ্টি নতুন দুটি খ- নাটকের কাজও শেষ করেছেন। নাটক দুটি হচ্ছে কমল চাকমার ‘শেষ ডিউটি’ ও শাহনেওয়াজ কাকলীর ‘বেনারসী’। আগামী ঈদকে লক্ষ্য করেই নাটক দুটি নির্মিত হয়েছে। তুষ্টি অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ছিল সালাহউদ্দিন লাভলুর ‘ভবের হাট’। তার অভিনীত প্রথম ডেইলি সোপ ‘গুলশান এভিনিউ’। গোলাম রব্বানীর ‘স্বপ্ন ডানায়’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারেও মনোনীত হয়েছিলেন।