ওকি প্রিন্টারের কর্পোরেট মিট প্রোগ্রাম

বার্তাবাংলা রিপোর্ট :: সেইফ আইটি সার্ভিসেস লিমিটেডের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু হয়েছে জাপানের বিশ্বখ্যাত ওকি ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ডট মেট্রিক্স, মনো লেজার, কালার লেজার, পজ, লেবেল এবং মাল্টি-ফাংশন প্রিন্টারসমূহের। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর রূপসী বাংলা হোটেলের উইন্টার গার্ডেনে আয়োজন করা হয় ওকি প্রিন্টারের কর্পোরেট মিট প্রোগ্রাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওকি মিডল ইস্ট ইন্ডিয়া অ্যান্ড আফ্রিকা অঞ্চলের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মি. স্টিফেন মরিস ডায়মন্ড, মার্কেটিং ম্যানেজার মি. রেজি ম্যাথহিউস, সেইফ আইটি সার্ভিসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. আক্তারুজ্জামান, ডিরেক্টর মিসেস ফাতেমা আক্তার, প্রোডাক্ট ম্যানেজার (ওকি) প্রদীপ কৈরী। অনুষ্ঠানে দেশের বিভিন্ন কর্পোরেট সেক্টরের ও কম্পিউটার অঙ্গনের নামী প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে ওকি প্রিন্টারের পরিচয় করিয়ে দেয়া হয়। ওকি মিডল ইস্ট ইন্ডিয়া অ্যান্ড আফ্রিকার সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মি. স্টিফেন মরিস ডায়মন্ড চমৎকার মাল্টিমিডিয়া উপস্থাপনার মাধ্যমে ওকি ব্র্যান্ডের বিভিন্ন প্রিন্টারের নতুন ও আধুনিক ফিচার ও এর সুবিধাদি সম্পর্কে অবহিত করেন। এছাড়া অনুষ্ঠানে প্রিন্টিং প্রযুক্তিতে বিশ্বব্যাপী ওকি কোম্পানির বর্ণাঢ্য জয়যাত্রা তুলে ধরেন ওকি মিডল ইস্ট ইন্ডিয়া অ্যান্ড আফ্রিকা অঞ্চলের মার্কেটিং ম্যানেজার মি. রেজি ম্যাথহিউস।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দেশের জনপ্রিয় উপস্থাপক মুনমুন। অনুষ্ঠানে বিনোদনের অংশ হিসেবে ডিজিটাল লাইটিংয়ের আয়োজন করা হয়। এছাড়াও ছিল র‌্যাম্প মডেলদের অংশগ্রহণে প্রোডাক্ট ফ্যাশন শো এবং জনপ্রিয় কন্ঠশিল্পী শাকিলা জাফরের একক সংগীত পরিবেশনা, যা উপস্থিত সবাইকে মুগ্ধ করে। সবশেষে অনুষ্ঠিত হয় আগত অতিথিদের জন্য র‌্যাফেল ড্র পর্ব, এতে প্রথম পুরস্কার হিসেবে ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট, দ্বিতীয় পুরস্কার হিসেবে ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকেট, তৃতীয় পুরস্কার হিসেবে ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট এবং চতুর্থ পুরস্কার ওকি প্রিন্টার র‌্যাফেল ড্র বিজয়ীদের হাতে তুলে দেয়া হয়। নৈশ ভোজের মাধ্যমে সমাপ্তি টানা হয় আকর্ষণীয় এই অনুষ্ঠানটির।

উল্লেখ্য, প্রিন্টারের শীর্ষস্থাণীয় ব্র্যান্ড হিসেবে ওকি বিশ্বের ১২০টি দেশে প্রিন্টার বাজারজাত করছে। ওকি লেজার প্রিন্টারে লাইট সোর্স হিসেবে এলইডি ব্যবহার করা হয়েছে যা অন্যান্য ব্র্যান্ডের তুলনায় অধিকতর নিখুঁত প্রিন্টের নিশ্চয়তা দেয়। ড্রাম ও টোনার পৃথক হওয়ায়, টোনারের পেছনে ব্যয় কম হয় আর তাই ‘কস্ট অফ ওনারসিফ’ ক্রেতার কাছে থাকে। ওকি ডট ম্যট্রিক্স প্রিন্টারগুলোতে রয়েছে শক্তিশালী ও দীর্ঘস্থায়ী প্রিন্ট হেড। অন্যান্য ব্রান্ডের ডট ম্যাট্রিক্স প্রিন্টারের রিবনের তুলনায় ওকির রিবনের দৈর্ঘ্য বেশি হওয়ায় মূল্য সাশ্রয়ী। ওকি প্রিন্টারে ৩ বছরের বর্ধিত ওয়ারেন্টি সেবা সুবিধা পাওয়া যাবে।