জার্মান ত্রিপুরা »

Dating App
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান আলী রেজওয়ান তালুকদার স্যারের বিরুদ্ধে আনিত যৌন হয়রানি অভিযোগের বিরুদ্ধে মানববন্ধন করেছে ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা।
আজ সোমবার দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের গোলচত্ত্বরে মানববন্ধন করে।
 মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, আমাদের মতো দেশে একটাই সমস্যা কেউ যখন উপরে উঠতে চায়, তখনই তাকে নানা কৌশলে নিচে নামানো হয়। আলী রেজওয়ান স্যার বিশ্ববিদ্যালয়ের একজন পরিচিতো মুখ। তার বিরুদ্ধে এসব অভিযোগ একবারে ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণেদিত ও আজগুবি।
 মানববন্ধনে শিক্ষার্থীরা আরো বলেন, এক শ্রেণীর অসাধুচক্র স্যারের প্রতি হিংসাত্মক মনোভাবের কারণে এসব অপ্রচার চালাচ্ছে। তাছাড়া ঐ মহিলা এখন পর্যন্ত সুনিদিষ্ট প্রমাণও দেখাত পারে নাই। মানববন্ধনের শেষে শিক্ষার্থীরা বলেন,  আমরা চাই এর সুষ্ঠু প্রতিকার। প্রশাসনের কাছে অনুরোধ করবো যেন ঘটনাটি  সুষ্ঠুভাবে তদন্ত করা হয়।
উল্লেখ্য জানা যায়, গত ১৫ জানুয়ারি (বুধবার) অভিযোগকারী শিক্ষার্থী ইংরেজী বিভাগের অধীনে সন্ধ্যাকালীন স্নাতকোত্তর (ইএমএ) কোর্সের প্রোগ্রাম ডিরেক্টর এবং ওই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ হাবিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং যৌন নিপীড়ন প্রতিরোধ সেলের নিকট এই অভিযোগ জমা দেন।
Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »