প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাবিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাবিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালী ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর থেকে আনন্দ র‌্যালী শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে শেখ হাসিনা হলের সামনে গিয়ে বৃক্ষরোপনের মাধ্যমে শেষ হয়।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘আমরা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত।’ এই সময় তিনি উপস্থিত নেতা-কর্মীদের ধন্যবাদ জানিয়ে আনন্দ র‌্যালীর সমাপ্তি ঘোষণা করেন।

আনন্দ র‌্যালীতে শাখা সভাপতি জুয়েল রানার নেতৃত্বে প্রায় তিন শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনার। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হলেও বিদেশে অবস্থান করে বেঁচে যান শেখ হাসিনা ও শেখ রেহানা।