নগ্ন ছবি নিয়ে মুখ খুললেন নোবেল

নোবেল

কলকাতার সা রে গা মা পা অনুষ্ঠান থেকে আলোচনায় আসেন নোবেল। বিভিন্ন শিল্পীর জনপ্রিয় গান কণ্ঠে তুলে পরিচিতি পান ও আলোচনায় আসেন তিনি। সোশ্যাল মিডিয়ার সুবাদে প্রচুর জনপ্রিয় হয়ে যান নোবেল।

সা রে গা মা পা তে গান কাভার করার সময় গীতিকার সুরকারদের নাম না বলায় অনেকবার সমালোচিত হয়েছেন। জাতীয় সংগীত নিয়ে মন্তব্য করেও তোপের মুখে পড়েন। এতো সব ঝড় কাটিয়ে ওঠার আগেই সম্প্রতি তার কিছু নগ্ন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

নোবেলের কপালে জোটে প্রচুর অপমান। নোবেলের নগ্ন ছবি পোস্ট করে এক কিশোরী অভিযোগ করেন, গোপালগঞ্জে থাকাকালীন নোবেল সেই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

বিয়ের লোভ দেখিয়ে নোবেল তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলে অভিযোগ করেন ওই কিশোরী। মিথ্যে প্রেমের জালে ফাঁসিয়েই নোবেল তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলে প্রকাশ্যে অভিযোগ করেন ওই কিশোরী। নোবেলকে মাদক সেবন করেন বলেও অভিযোগ করেন সেই কিশোরী।

এরপর নোবেলকে এই ছবি নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি। শাহরিন সুলতানা নামের সেই কিশোরীর ওই পোস্টের পর প্রায় ১০ ঘণ্টা ফেসবুকে দেখা যায়নি দশ লাখেরও বেশি ফলোয়ার সমৃদ্ধ নোবেলের ফেসবুক পেজটি। বিষয়টি নিয়ে অনেক দিন চুপ করে ছিলেন নোবেল। ফোন করেও পাওয়া যায়নি তাকে।

ছবিগুলো প্রকাশ হওয়ার অনেক দিন পরেই ভাইরাল হওয়া বিষয়ে মুখ খুললেন নোবেল। সম্প্রতি গণমাধ্যমের কাছে কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

একটি সাক্ষাতকারে নোবেল বলেন, ‘বর্তমানে যে কোনও ছবি এডিট করা যায়। আমাকে নিয়ে যে ছবিগুলি প্রকাশ করা হয়েছে, সেগুলি সব এডিট করা। শুধু তাই নয়, যিনি ছবিগুলি প্রকাশ করেছেন, বর্তমানে তার কোনও হদিশ নেই। আমার ভাবমূর্তি নষ্ট করতেই এসব কাজ করা হচ্ছে।’