নোয়াখালীতে ৩য় শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবককে যাবজ্জীবন » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

child rapeমো. গোলাম কিবরিয়া, নোয়াখালী :: তৃতীয় শ্রেনীর এক স্কুলছাত্রীকে ধর্ষনের অভিযোগে নোয়াখালীতে যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ বছরের সশ্রম কারাদ- দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুানাল আদালাত (জেলা জজ) এর বিজ্ঞ বিচারক সাঈদ আহামেদ এ রায়  দেন।
আদালত সূত্রে জানা যায়, গত ০১/০৭/২০০৯ ইং তারিখ দুপুরে স্কুল থেকে বাড়ী  ফেরার পথে  চাটখিল উপজেলার দশানী টগবা গ্রামের  শামছুল আলম লিটনের মেয়ে ৩য় শ্রেনীর স্কুল ছাত্রী (৯) কে নির্জন স্থানে নিয়ে জৌর পূর্বক  ধর্ষন করে একই গ্রামের মৃত আমির হোসেনের পুত্র বখাটে রাকিব হোসেন (২০)। পরে ভিকটিমের পিতা বাদী হয়ে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করে। দীর্ঘ শুনানীর পর গতকাল আদালত এ রায় দেন। রাষ্ট্রপে মামলা পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি এডভোকেট হুমায়ুন কবির হিরু। আসামী পে ছিলেন এডভোকেট মোল্লা হাবিবুর রসুল মামুন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »