বার্তাবাংলা ডেস্ক »

Dating App

সুইডেনে একটি প্যারাসুটবাহী বিমান নদীতে বিধ্বস্ত হয়ে ৯ জন নিহত হয়েছেন। দেশটির উত্তরাঞ্চলীয় শহর উমেয়ার একটি দ্বীপের কাছে বিমানটি বিধ্বস্ত হয়। ব্রিটিশ দৈনিক ডেইলি মিররের এক অনলাইন প্রতিবেদনে কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এই দুর্ঘটনার খবর জানানো হয়েছে।

ডেইলি মিরর বলছে, স্থানীয় সময় আনুমানিক দুপুর ২টার দিকে বিমানটি বিধ্বস্ত হয়। একজন প্রত্যক্ষদর্শী বলেন, তিনি আচমকা বিকট শব্দ শুনতে পান। দেখেন একটি বিমান ভুতের মতো মুখ নিচের দিকে করে মাটিতে পড়ে যাচ্ছে। বিমানটি বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গেই বিকট শব্দ হয়।

স্থানীয় সংবাদমাধ্যমকে আরও একজন কিশোর বয়সী ছেলে বলেন, সে বিছানায় বসে দুপুরের খাবার খাচ্ছিল। তার বাড়ি উমেয়া বিমানবন্দরের পাশেই। হঠাৎ কোথা থেকে যেন বিকট শব্দ আসে। দ্রুত সেই শব্দ এত বেশি হতে থাকে যে সে ভয় পেয়ে যায়।

সুইডেন কর্তৃপক্ষ বলছে, বিমানটি উখেয়া বিমানবন্দর থেকে স্থানীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে উড্ডয়ন করে। তার কিছুক্ষণ পর আনুমানিক ২টা ১২ মিনিটে বিকট শব্দ শুনতে পায়। স্থানীয় পুলিশ সুইডিস গণমাধ্যম এসভিটিকে জানিয়েছে, দুপুর ২টায় বিমানটি বিধ্বস্ত হয়।

উমেয়া বিমানবন্দর থেকে আনুমানিক দুই কিলোমিটার দূরে স্টোরস্যান্ডাক্সার নামক দ্বীপের পাশের একটি নদীতে বিমানটি বিধ্বস্ত হয়। পুলিশের এক মুখপাত্র বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি বিমানবন্দরের দক্ষিণ দিকে অদূরেই দুর্ঘটনাটি ঘটে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »