সিনেমায় আসছেন শাহরুখ পুত্র আরিয়ান

আরিয়ান

বাবার সাথেই একই ছবিতে কাজ করার সুযোগ পেলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।ডিজনি ওয়াল্টের জনপ্রিয় ছবি ‘দ্য জঙ্গল বুক ২০১৬’র পর বিখ্যাত এই প্রযোজনা সংস্থা মুক্তি দিতে যাচ্ছে তাদের নতুন ছবি ‘দ্য লায়ন কিং’। ‘দ্য জঙ্গল বুক’ সিরিজের সবচেয়ে আকর্ষণীয় গল্প নিয়ে তৈরি করা হয়েছে ছবিটি।

এটি হিন্দী ভার্সনেও মুক্তি দেয়া হবে ভারতে। ছবিটির কেন্দ্রীয় দুই চরিত্র মুসাফা ও তার ছেলে সিমবা। জানা গেল হিন্দি ভার্সনে এই দুই চরিত্রের কণ্ঠ দেবেন শাহরুখ ও আরিয়ান খান।

এমন খবরের ঘোষণা নিজের ফেসবুক পেজ থেকে দিয়েছেন শাহরুখই। এ বিষয়ে কিং খান বলেন, ‘আমাদের ঘরে সবার পছন্দের ছবি জঙ্গল বুক। আমি এই ভেবে আনন্দিত হচ্ছি যে ‘দ্য লায়ন কিং’ দেখার সময় আবরামের অনুভূতি কেমন হবে? সে দুটি প্রিয় চরিত্রের কণ্ঠে তার বাবা ও ভাইকে পেতে যাচ্ছে।’

ওয়াল্ট ডিজনির ভারতীয় প্রধান বিক্রম দুগগল জানিয়েছেন, এইটা ডিজনি কর্তৃপক্ষের জন্য আনন্দের বিষয় যে মুসাফা চরিত্রে কণ্ঠ দিতে শাহরুখ নিজেই রাজি হয়েছেন। আর ছেলের চরিত্রে তার শাহরুখ পুত্র আরিয়ানের গলা শোনা যাবে।

আয়রন ম্যান ও জঙ্গল বুক ২০১৬ খ্যাত পরিচালক জন ফারভু নির্মাণ করেছেন ছবিটি। আগামী ১৯ জুলাই ইংলিশ, হিন্দী, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘দ্য লায়ন কিং’।