বার্তাবাংলা ডেস্ক »

Dating App

২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে ইতিবাচক উল্লেখ করে এর সফল বাস্তবায়নে দেশে সুশাসন নিশ্চিতের পাশাপাশি মাদক, খাদ্যে ভেজাল এবং দুর্নীতিবাজদের কঠোর হস্তে দমনের আহ্বান জানিয়েছে ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট-এনডিএফ।

রোববার (১৬ জুন) বিকেলে রাজধানীর পুরানা পল্টনে এনপিপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রস্তাবিত বাজেট পর্যালোচনা সভায় এনডিএফ ও এনপিপির চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু এ কথা বলেন।

দেশের ইতিহাসে সর্ববৃহৎ বাজেট প্রস্তাবের জন্য সরকারকে ধন্যবাদ জানিয়ে শেখ ছালু বলেন, সর্ববৃহৎ এই বাজেট যেন দুর্নীতিবাজ ও কর্মকর্তাদের লোভের গুড়ে পরিণত না হয়- সরকারকে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কারণ, এটা হলে উন্নয়নের গণতন্ত্রের ব্যর্থতায় দেশের সাধারণ মানুষকে ঋণের টাকায় ঘি খাওয়ার মাশুল গুণতে হবে। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বলয় বৃদ্ধিকে স্বাগত জানিয়ে চূড়ান্ত বাজেটে মানবসম্পদ উন্নয়নের ওপর অধিক গুরুত্ব প্রদানের দাবি জানান এনডিএফ চেয়ারম্যান।

এনপিপির সিনিয়র যুগ্ম মহাসচিব জাহিদুর রহমানের পরিচালনায় সভায় এনপিপির মহাসচিব মুক্তিযোদ্ধা আব্দুল হাই মণ্ডল, প্রেসিডিয়াম সদস্য খালেকুজ্জামান খান দুদু, মোশারফ হোসেন বকুল, জাগপার সভাপতি মহিউদ্দিন বাবলুসহ এনপিপি ও এনডিএফের নেতারা বক্তব্য রাখেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »