কুড়িগ্রামে বিকাশ এজেন্টের ৫০ হাজার টাকা ছিনতাই

অভিনব কায়দায় বিকাশ এজেন্টের ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে তিন ছিনতাইকারী। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে শহরের পৌরবাজার সংলগ্ন সাহা ফিলিং ষ্টেশনে মোটর সাইকেলের তেল নেয়ার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুড়িগ্রাম আদর্শ পৌরবাজারের বিকাশ এজেন্ট আজিজুর রহমান বিপুল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেল নিয়ে পার্শ্ববর্তী সাহা ফিলিং ষ্টেশনে মোটর সাইকেলের তেল নিতে যান। একই সময় তিন ছিনতাইকারী যুবক মোটর সাইকেল নিয়ে তাকে অনুসরন করে তেল নেয়ার ছুতোয় তার পাশে এসে দাঁড়ায়। তেল নেয়ার পর ব্যবসায়ী আজিজুর রহমান তেলের দাম পরিশোধ করার জন্য ব্যাগ থেকে টাকা বেড় করতে ধরলে পাশে মোটর সাইকেলে বসে থাকা ওই তিন যুবক হঠাৎ তাকে কিল ঘুষি মেরে হাতে ধরে থাকা ৫০ হাজার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বিকাশ এজেন্ট আজিজুর রহমান জানান, আমি কিছু বুঝে ওঠার আগেই ২১ থেকে ২৪ বছর বয়সের ওই তিন যুবক আমাকে কিল ঘুষি মেরে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। আকষ্মিক এ ঘটনায় আমি হতভম্ব হয়ে যাই।

ঘটনার পরপরই আদর্শ পৌরবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ ঘটনাস্থলে এসে দু:খ প্রকাশ করে বলেন, এমন ঘটনা এর আগে কখনই ঘটেনি। আমরা পুলিশকে অনুরোধ করছি দ্রুত এই ছিনতাইকারীদের ধরে যেন আইনের আওতায় আনা হয়।
এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ রানা (তদন্ত) জানান, টাকা ছিনতাইয়ের ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে এসে বিকাশ এজেন্ট এবং প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেছি। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।