বার্তাবাংলা ডেস্ক »

Dating App

গাজীপুর মহানগরীর টঙ্গীর দত্তপাড়া কলাবাগান এলাকার ঝুট পল্লীতে অগ্নিকাণ্ডে প্রায় শতাধিক ঝুটের গুদাম পুড়ে গেছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে টঙ্গী ও উত্তরার ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। রাত ২টার দিকে তারা আগুন নিয়ন্ত্রণে আনে।

টঙ্গী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, রাত ৮টা ৫৫মিনিটে তারা অগ্নিকাণ্ডের খবর পান। খবর পেয়ে টঙ্গী স্টেশনের চারটি এবং উত্তরা ফায়ার স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক জানা যায়নি। আগুনে প্রায় শতাধিক ঝুটের গুদাম ও গুদামে থাকা মালামাল পুড়ে গেছে।

স্থানীয় ঝুট ব্যবসায়ী আকরাম হোসেন জানান, টঙ্গীর দত্তপাড়া কলাবাগান এলাকার স্থানীয় শিবু কাউন্সিলরের ৪/৫ বিঘা জমিতে প্রায় দুই শতাধিক ঝুটের গুদাম নিয়ে ঝুট পল্লী গড়ে উঠেছে। পবিত্র রমজানের প্রথম তারাবির নামাজের সময় মুসল্লিরা যখন মসজিদে ছিলেন ঠিক তখনি এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঝুট ব্যবসায়ীদের সঙ্গে শত্রুতার কারণেও পরিকল্পিতভাবে এ আগুন লাগানো হয়েছে বলে ব্যবসায়ীরা ধারণা করছেন। তারা এর সঠিক তদন্ত দাবি করেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্যসমূহ »

  1. আমি আব্দুল কাইয়ুম – ঢাকা জেলার সাভার উপজেলায় বসবাস করি ;www.priyo.com এর সাভার প্রতিনিধি হিসাবে ২০১৬ সাল থেকে কাজ করছি,সাভার থেকে আপনাদের সাথে কাজ করার সুজগ আছে কি।
    আব্দুল কাইয়ুম-০১৭১৭২৩০০১০
    kaium0010@gmail.com

  2. আমি আব্দুল কাইয়ুম – ,সাভার থেকে আপনাদের সাথে কাজ করার সুজগ আছে কি।
    -০১৭১৭২৩০০১০
    kaium0010@gmail.com

মন্তব্য করুন »