বার্তাবাংলা ডেস্ক »

Dating App

চ্যাম্পিয়ন হওয়ার কোনো সুযোগ নেই ম্যানইউর সামনে। পয়েন্ট টেবিলে অবস্থানটা ধরে রাখাই শেষ লক্ষ্য তাদের। অন্তত তিন নম্বরে উঠে আসার। তাহলে চ্যাম্পিয়ন্স লিগের আগামী মৌসুমে সরাসরি খেলার সুযোগ পাবে তারা। কিন্তু সে লক্ষ্যে এগিয়ে যাওয়ার সুযোগ আর পেলো কই ম্যানচেস্টার ইউনাইটেড? ঘরের মাঠে চেলসির বিপক্ষে যে গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ভুলেই গোল হজম করতে হলো রেড ডেভিলদের!

নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে এই গোল হজমই কাল হলো তাদের জন্য। শেষ পর্যন্ত চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করেই মাঠ ছাড়তে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। ফলে ৩৬ ম্যাচ শেষে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে ম্যানইউ। সমান সংখ্যক ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে ৪ নম্বরে রয়েছে চেলসি।

ওল্ড ট্র্যাফোর্ডে সব কিছু ঠিকঠাকই চলছিল। শুরুতেই গোল পেয়ে ম্যাচের রাশ নিজেদের হাতেই রেখেছিল রেড ডেভিলরা। কিন্তু হাফ টাইমের ঠিক আগে গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ভুলে গোল হজম করতে হয় ইউনাইটেডকে।

একবার ম্যাচে সমতা ফেরানোর পর চেলসি আর কোনো সুযোগ দেয়নি ম্যানইউকে। ফলে ঘরের মাঠে চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করেই সন্তুষ্ট থাকতে হলো রেড ডেভিলদের। পয়েন্ট ভাগ করে নেয়ার কারণে লিগ টেবিলের প্রথম চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগের টিকিট আদায় করা কার্যত অসম্ভব হয়ে দাঁড়াল ইউনাইটেডের কাছে।

অন্যদিকে ইউনাইডেটের কাছ থেকে ভাগ্যক্রমে পাওয়া এক পয়েন্ট নিয়ে চেলসির চ্যাম্পিয়ন্স লিগের দিকে আরও এক পা বাড়িয়ে রাখল। লিগে আর্সেনাল টানা তিন ম্যাচ হেরে বসায় তাদের টেক্কা দিয়ে প্রথম চারে নিজেদের জায়গা আপাতত ধরে রাখল দ্য ব্লুজরা।

ম্যাচের ১১ মিনিটে হুয়ান মাতার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ম্যানসিটি। ৪৩ মিনিটে রুইগারের দূরপাল্লার নিরীহগোচের একটি শট গ্লাভসবন্দি করতে ব্যর্থ হন ডি গিয়া। সেই বল ছিটকে গেলে সেটা আবার ম্যানইউর জালে ঠেলে দেন মার্কোস অলোনসো। চেলসি ১-১ গোলে সমতা ফেরায় ম্যাচে।

দ্বিতীয়ার্ধে নতুন করে কোনও গোল না হওয়ায় ম্যাচ শেষ হয় ১-১ গোলের সমতায়। ম্যানইউ এবং চেলসি উভয় দলকে ১ পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয়। চেলসি ম্যাচ ড্র হওয়ায় সব রকমের টুর্নামেন্ট মিলিয়ে টানা চারটি ম্যাচে জয়হীন থাকল ম্যানচেস্টার ইউনাইটেড।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »