বার্তাবাংলা ডেস্ক »

narshingdiনরসিংদী প্রতিনিধিঃ  নরসিংদী জেলা জামায়াতের আমীর মাওলানা আ ফ ম আব্দুস ছাত্তারকে  গ্রেফতার এর প্রতিবাদে ও আগামী মঙ্গলবারের মধ্যে মুক্তি না দিলে বুধবার আধাবেলা হরতাল পালন করবে নরসিংদী জেলা জামায়েত ইসলামী।

রোববার রাতে জেলা জামায়াতের সাধারণ সম্পাদক শেখ আবদুল মালেক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এর আগে গত ১২ মার্চ নরসিংদীর সদর থানার এসআই আশরাফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শহরের ব্রাহ্মন্দীস্থ শিক্ষাচত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করে । আর এর প্রতিবাদে ও মুক্তির দাবিতে গতকাল সোমবার জেলা জামায়াতে ইসলামীর ডাকা আধাবেলা হরতাল অনিবায্য কারন বশত প্রত্যাহার করে এ নতুন হরতাল বুধবারের কর্মসুচী ঘোষনা করে দলটি ।

পুলিশ জানায়,গত ১ মার্চ শহরের ঘোড়াদিয়া এলাকায় জামায়াত শিবিরের লোকজন নিয়ে মাওলানা আব্দুস ছাত্তার একটি মিছিলের নেতৃত্ব দিয়ে শহরের দিকে আসার পথে পুলিশ তাদের মিছিলে বাধা দেয়। এসময় মিছিলকারীরা পুলিশের উপর বেপোরোয়া  আক্রমন চালায়। এতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) একেএম আজিজুল ইসলাম মিয়াসহ ১০ পুলিশ সদস্য আহত হয়। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের করা হয় আর এ মামলায়ই তাকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন »

মন্তব্য করুন »