বার্তাবাংলা ডেস্ক »

Dating App

আসছে বাংলা নববর্ষ ১৪২৬। এ উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় এলইডি ও স্মার্ট টেলিভিশনে ১৪.২৬ শতাংশ নগদ ছাড় দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। এ সুযোগ থাকছে এপ্রিলের ১৫ তারিখ পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত ৯ জানুয়ারি থেকে চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ক্রেতারা দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন ১৪.২৬ শতাংশ নগদ ছাড়। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।
এসব সুবিধার পাশাপাশি ওয়ালটন ই-প্লাজা থেকে অনলাইনে এলইডি ও স্মার্ট টিভি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড়সহ ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন।

ই-প্লাজা থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি ৫ শতাংশ ছাড়ে ১৬ হাজার ৬২৫ টাকায় কেনা যাচ্ছে। আর একই সাইজের ‘এন্ড্রয়েড সেভেন অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভি মিলছে ২১ হাজার ৭৫৫ টাকায়।
ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, পহেলা বৈশাখ বাঙালির প্রধান সার্বজনীন উৎসব। এই উৎসব উপলক্ষ্যে টেলিভিশনের ক্রেতাদের জন্য এটা ওয়ালটনের বিশেষ উপহার।

জানা গেছে, বাজারে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের ‘এন্ড্রয়েড সেভেন অপারেটিং সিস্টেম পরিচালিত স্মার্ট টিভি সরবরাহ করছে ওয়ালটন। ক্রেতারা এখন ওয়ালটনের ৩৯ স্মার্ট টিভি ৩৩ হাজার ৯’শ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ৩৬ হাজার ৯’শ টাকায় কিনতে পারছেন।

এ বছর সম্পূর্ণ ইএলইডি ব্যাকলাইটসমৃদ্ধ মেটালিক বডি, ডলবি ডিজিটাল সাউন্ড, হাই কন্ট্রাস্ট ও স্লিম ডিজাইনের ৪৩ ইঞ্চির নতুন মডেলের স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। যার দাম ধরা হয়েছে ৪৪ হাজার ৯’শ টাকা। এদিকে ৬৫ হাজার ৯’শ টাকায় ৪৯ ইঞ্চি এবং ৬৯ হাজার ৯’শ টাকায় ওয়ালটনের ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি কিনতে পারছেন ক্রেতারা।

ওয়ালটন স্মার্ট টিভির প্রতিটিতে রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি বিল্ট-ইন মেমোরি। অনলাইন ক্রেতারা ওয়ালটন ই-প্লাজা থেকে স্মার্ট টিভি কেনার ক্ষেত্রে ৫৫ ও ৪৯ ইঞ্চিতে ৮ শতাংশ এবং ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চিতে ৫ শতাংশ ছাড় পাচ্ছেন।
এদিকে স্থানীয় বাজারে ব্লুটুথ স্পিকারযুক্ত ওয়ালটনের ২০ ইঞ্চি বুম বক্স টিভির দাম ১১ হাজার ৪’শ টাকা নির্ধারণ করা হয়েছে।
দেশীয় প্রতিষ্ঠানটি ১২ হাজার ৯৯০ টাকায় ২৪ ইঞ্চি, ১৭ হাজার ২’শ টাকায় ২৮ ইঞ্চি, ২৭ হাজার ৯’শ টাকায় ৩৯ ইঞ্চি, ২৯ হাজার ৯’শ টাকায় ৪৩ ইঞ্চি, ৪৯ হাজার ৯’শ টাকায় ৪৯ ইঞ্চি ও ৫৯ হাজার ৯’শ টাকায় ৫৫ ইঞ্চি এলইডি টিভি দিচ্ছে। তবে, ই-প্লাজা’র ক্রেতারা ৫৫ ও ৪৯ ইঞ্চির এলইডি টিভিতে ১০ শতাংশ, ৪৩ ও ৩৯ ইঞ্চিতে ৮ শতাংশ এবং অন্যান্য সাইজের এলইডি টিভিতে ৫ শতাংশ মূল্য ছাড় পাচ্ছেন।

ওয়ালটন টেলিভিশন মার্কেটিং বিভাগের ইনচার্জ মারুফ হাসান বলেন, বাঙালির প্রাণের উৎসব বৈশাখ। বাংলা নববর্ষ উপলক্ষ্যে সবার মনে এখন খুশির দোলা। নতুন বছর অর্থাৎ ১৪২৬ সালকে রাঙিয়ে দিতেই ক্রেতাদের ১৪.২৬ শতাংশ ছাড় দিচ্ছে ওয়ালটন।

তিনি জানান, দেশীয় প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের হাতে উচ্চ গুণগতমানের টিভি তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর ওয়ালটন। এরই প্রেক্ষিতে ওয়ালটন টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা ঘোষণা করেছে ওয়ালটন।

রয়েছে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা। আরো রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০ টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। এতোসব সুবিধা থাকায় বাজারে গ্রাহকপ্রিয়তার শীর্ষে ওয়ালটন টিভি।
ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, দেশেই নিজস্ব তত্ত্বাবধানে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ প্রক্রিয়ার মাধ্যমে তৈরি হচ্ছে ওয়ালটন টিভি। আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমে অত্যাধুনিক প্রযুক্তির এইচএডিএস (হায়্যার এ্যাডভান্সড ডাইনামিক সুইচিং) এবং আইপিএস (ইন প্ল্যান সুইচিং) প্যানেল তৈরি করছে ওয়ালটন। যা প্যানেলের গুনগত মান ও দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিত করে। এর ফলে দর্শকরা পান লার্জ ভিউয়িং অ্যাঙ্গেল এবং হাই কন্ট্রাস্ট পিকচার। সেইসঙ্গে ওয়ালটন টিভি ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী।

এসব উদ্যোগের ফলে ওয়ালটন টিভি ইতোমধ্যে অর্জন করেছে ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) ও স্ট্যান্ডার্ডস অরগানাইজেশন অব নাইজেরিয়া প্রোডাক্ট কনফরমিটি এ্যাসেসমেন্ট প্রোগ্রাম এর টেস্টিং সার্টিফিকেট। দেশের গন্ডি পেরিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »