বার্তাবাংলা ডেস্ক »

Dating App

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদেরকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ থেকে বদলি করে ঢাকায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) স্থানান্তরিত করা হয়েছে। গত রোববার (৩১ মার্চ) পুলিশ সদর দফতর ওই আদেশ দেয়। নারায়ণগঞ্জের পুলিশ সুপার কার্যালয় সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এদিকে ফতুল্লা মডেল থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মো. আসলাম হোসেন যোগদান করেছেন। এর আগে তিনি ঢাকার ডিএমপিতে, নাটোরে, জামালপুরের বকশিগঞ্জ থানায় কর্মরত ছিলেন৷ সর্বশেষ জামালপুরের ইসলামপুর থানায় ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন আসলাম হোসেন৷ পুলিশের চৌকস এই কর্মকর্তা ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হয়েছিলেন

গতকাল সোমবার (১ এপ্রিল) রাতে ফতুল্লা মডেল থানার সাবেক ওসি শাহ্ মো. মঞ্জুর কাদের নতুন ওসি মো. আসলাম হোসেনকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে নারায়ণগঞ্জ ত্যাগ করেন৷

সম্প্রতি গ্রেফতার হওয়া নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমির মাওলানা মাঈনুদ্দিন আহমদের জবানবন্দির একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তার বাবা প্রয়াত আলী আহাম্মদ চুনকার সঙ্গে জামায়াতের কানেকশন রয়েছে বলে দাবি করেন জামায়াতের ওই নেতা। ওই অডিও ক্লিপে জামায়াতের আমিরের সঙ্গে কথোপকথনে ওসি মঞ্জুর কাদেরের কণ্ঠও শোনা যায়।

ওই অডিও ক্লিপ প্রসঙ্গে গত শনিবার (৩০ মার্চ) শহরের ২নং বাবুরাইল এলাকায় একটি সামাজিক সংগঠনের র অনুষ্ঠানে সংসদ সদস্য শামীম ওসামানের প্রতি ইঙ্গিত করে সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, শহরে অরাজকতাকা সৃষ্টিকারী একজনের নির্দেশে ফতুল্লা থানার ওসি জামায়াত আমিরকে দিয়ে ‘আলী আহম্মদ চুনকা জামায়াতের পৃষ্ঠপোষক’ এ কথা বলিয়েছে। আমি ওই ওসির বিরুদ্ধে মামলা করবো।

মেয়রের এমন বক্তব্যের পর এ নিয়ে আবারও নতুন করে আলোচনা সৃষ্টি হয় শহর ও শহরতলীতে।
এ বিষয়ে গত রোববার (৩১ মার্চ) দুপুরে উপজেলা নির্বাচনের কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, বিষয়টি জেলা পুলিশের নজরে এসেছে। আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। নিরপেক্ষ তদন্ত হচ্ছে। নিরপেক্ষ তদন্ত শেষে বিষয়টি জানানো হবে।

Dating App
শেয়ার করুন »