বার্তাবাংলা ডেস্ক »

শুরুতে তিন ম্যাচ টানা জয়। তারপর উপর্যুপরি চার ম্যাচ হারে সুপার লিগ অনিশ্চিত-এমন অবস্থায় অষ্টম রাউন্ডে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে বিকেএসপির চার নাম্বার মাঠে ৯ উইকেটে ৩১৬ রানের পাহাড়সমান স্কোর মোহামেডানের। ওপেনার ইরফান শুক্কুর (১০৫ বলে ৯২), অভিষেক মিত্র (৭৯ বলে ৬৮) ও অধিনায়ক রকিবুল হাসানের ঝড়ো ফিফটি (৩৫ বলে ৫০) এবং শেষ দিকে সোহাগ গাজীর ব্যাটিং তাণ্ডব (২৫ বলে অপরাজিত ৪৩)।

কিন্তু এর মধ্যেও চরম ব্যর্থ মোহাম্মদ আশরাফুল। রান খরায় ভুগতে থাকা জাতীয় দলের সাবেক এই তারকা ব্যাটসম্যান আজ শক্ত ভিতের উপর দাঁড়িয়ে সম্পূর্ণ চাপমুক্ত অবস্থায় ব্যাটিং করতে নেমেও করেছেন মোটে ৬, তাও দ্বিগুণ বল খেলে (১২ বল)। স্ট্রাইক রেটের অবস্থা যাচ্ছেতাই (৫০)।

মোহামেডানের রান তিনশ পেরিয়ে গেলেও সেটা মূলত চারজনের চওড়া ব্যাটে। বাকি সাতজনের অবস্থা যে বড়ই করুণ। প্রথম উইকেটে ওভারপিছু প্রায় ৬ রানের কাছাকাছি তুলে ১৭৪ রানের (৩০.৩ ওভার) বিশাল পার্টনারশিপ গড়ে দিয়েছেন ইরফান শুক্কুর ও অভিষেক মিত্র। অধিনায়ক রকিবুল আর সোহাগ গাজী ছাড়া বাকি সাত জনে মিলে করেছেন মোটে ৪১ রান।

দুই ওপেনার শক্ত ভিত গড়ে দিয়ে ফিরেছেন সাজেদুল ইসলামের এক ওভারেই। এরপর ব্যর্থ মোহাম্মদ আশরাফুল (৬), চতুরঙ্গ ডি সিলভারা (১১)। রকিবুল দলকে আড়াইশ পার করে দিলেও নাদিফ চৌধুরী (১৪), আলাউদ্দিন বাবু (২), নিহাদুজ্জামানরা (২) ব্যাট হাতে দলের উপকারে আসেননি।

শেষ পর্যন্ত সোহাগ গাজীর ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় গড়া ৪৩ রানের ঝড়ো ইনিংসে মোহামেডানের রান তিনশো পেরিয়েছে।

ব্রাদার্স ইউনিয়নের মোহাম্মদ শরীফ আর সাজেদুল ইসলাম নিয়েছেন ৩টি করে উইকেট।

শেয়ার করুন »

মন্তব্যসমূহ »

  1. Pingback: ৯ বলে ৪৭ রান করে দলকে জেতালেন রাসেল » Leading News Portal : BartaBangla.com

মন্তব্য করুন »