বার্তাবাংলা ডেস্ক »

Dating App

লক্ষ্মীপুর সদরে ডাকাতিতে বাধা দেয়ায় ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিনে (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন। সোমবার গভীর রাতে উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোসলেহ উদ্দিন কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই ও নোয়াখালীর আন্ডারচরের চৌধুরী বাজারের গরুর মাংস ব্যবসায়ী।

আহতরা হলেন- নিহতের বাবা দুদু পাটওয়ারী, মা আয়েশা বেগম, ভাই মিলন হোসেন ও ছেলে আরমান হোসেন। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াখালীর চৌধুরী বাজার থেকে রাতে মোসলেহ উদ্দিন মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুরে ঝাউডগির বাড়িতে আসেন। এর আগেই তাদের বাড়িতে ডাকাত প্রবেশ করে। ডাকাতদের বাধা দিতে গেলে তারা তাকে গুলি করে। একপর্যায়ে তার বাবা, মা, ভাই ও ছেলেকে পিটিয়ে আহত করে ডাকাতরা। এ সময় বাড়ি থেকে ৪টি গরু নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিন ও আহতদের সদর হাসপাতালে ভর্তি করা করেন। মোসলেহ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে তিনি মারা যান।

কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বলেন, ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন নিহত হয়েছেন। তার বাবা-মাসহ কয়েকজনকে বেঁধে পিটিয়েছে ডাকাতরা। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »