বার্তাবাংলা ডেস্ক »

মাইকেল ফেলপস ও ক্যাটরিনা কাইফ-উভয়ই ভিন্ন জগতের মানুষ। দুইজনই তারকা তবে কাজের ক্ষেত্র আলাদা। একজন পানির সঙ্গে লড়াই করে বিশ্বকে মাতিয়েছেন। অন্যজন অভিনয় শৈলীতে। তবে সম্প্রতি এ দুই তারকার একে অন্যের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে।

অলিম্পিয়ান ও সুইমিং লেজেন্ড মাইকেল ফেলপসের সঙ্গে দেখা হয় ক্যাটরিনা কাইফের। এ-সংক্রান্ত একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, জিমের ভেতরে রয়েছেন দুই তারকা। একে অপরের সঙ্গে ফিটনেস নিয়ে কথা বলছেন। ফিটনেসের আলাপচারিতায় ‘টাইগার জিন্দা হ্যায়’-এর নায়িকাকে বেশ শান্ত শিষ্যই মনে হচ্ছে। আর বোঝা যাচ্ছে কোনো একটি বিষয় নিয়ে যৌথ উদ্যোগে কাজ করতে চলেছেন তারা।

ক্যাটরিনা ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘একজন অসামান্য খেলোয়াড়ের সঙ্গে দেখা হলো। আমি বলে বোঝাতে পারব না আমাদের কথোপকথনটা আমি কতটা উপভোগ করেছি। সে সত্যিই অবিশ্বাস্য মনোভাবে অধিকারী। আমি এতদিন ধরে নাচ ও আমার কাজের মধ্যে থেকে উপলব্ধি করেছি যে আসলে আমাদের সব কিছুর সীমাবদ্ধতা আমাদের মনের মধ্যেই সীমাবদ্ধ। আমরা যদি এ ধারণা থেকে বেরিয়ে আসতে পারি তাহলে আমাদের সম্ভাবনা অসীম।’

শেয়ার করুন »

মন্তব্য করুন »