বার্তাবাংলা ডেস্ক »

Dating App

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে একটি ভোটকেন্দ্রে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্টদের বের করে দিয়ে জোরপূর্বক নৌকা প্রতীকী সিল মারার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সকাল সোয়া ৮টার দিকে উপজেলার উয়ার্শী ইউনিয়নের বন্দ্যকাওয়ালজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- সুরুজ আল মামুন ও বরকত হোসেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক থান্দার কামরুজ্জামান তাদের আটক করেন।

কেন্দ্র সূত্রে জানা গেছে, সকালে ভোটগ্রহণ শুরু হয়ার ১০ থেকে ১৫ মিনিট পর নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ওই এলাকার সুরুজ আল মামুন, বরকত ও মফিজের নেতৃত্বে ১০/১২ জন ভোটকেন্দ্র জোরপূর্বক প্রবেশ করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজ হায়দার খানের দুই এজেন্ট লিটন ও আরিফকে বের করে দেন। এ সময় তারা জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকা, তালা ও কলস প্রতীকে সিল মারতে থাকেন। খবর পেয়ে বিজিবি সদস্য ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ঘটনাস্থলে গিয়ে সুরুজ ও বরকতকে আটক করেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট লিটন ও আরিফ অভিযোগ করে বলেন, এ সময় আটকরা এক থেকে দেড় শতাধিক ব্যালটে সিল মেরে বক্সে ঢুকিয়েছেন।

ওই কেন্দ্রের সহকারি প্রিসাইডিং অফিসার নন্দ দুলাল গোস্বামী জানান, কে প্রকৃত ভোটার তা নিশ্চিত করবে প্রার্থীদের পোলিং এজেন্ট।

প্রিসাইডিং অফিসারের দায়িত্বে থাকা মো. জিয়াউল হক জানান, জাল ভোট হয়েছে কি-না জানা নেই। তবে বুথে অনধিকার প্রবেশের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক দুইজনকে আটক করেছেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »