বার্তাবাংলা ডেস্ক »

Dating App

তাসের ঘরের চেয়েও ক্ষণস্থায়ী তারকাদের দাম্পত্য জীবন। সাধারণ মানুষ এমন ধারণাই পোষণ করেন শোবিজের তারকাদের সংসার নিয়ে। তবে সেই ধারণাকে ভুল প্রমাণিত করে অনেক তারকাই আমৃত্যু সুখের সংসার করেছেন, করছেন।

তেমনি নিদর্শন স্থাপন করার ইঙ্গিত দিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তার বর হলিউডের পপ গায়ক নিক জোনাস। বিয়ের পর থেকেই প্রেম-রোমান্স আর মধুর সংসারের জন্য নিয়মিতই শিরোনামে আসেন এই দম্পতি।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে আলাদা হয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। ভেঙে যাচ্ছে তাদের সংসার। ‘ওকে’ ম্যাগাজিন ও বলিউডলাইফ ম্যাগাজিনের বরাত দিয়ে জানা যায় নিক ও প্রিয়াংকার দাম্পত্য জীবনে পারিবারিক অসন্তোষ নাকি চরমে। খবরে উল্লেখ করা হয় ‘প্রিয়াংকার বদরাগী মেজাজ ও বাড়াবাড়ি রকমের নিয়ন্ত্রণের চেষ্টায় নাকি অতিষ্ঠ নিক!

তাছাড়া নিকের পরিবার নাকি জানিয়েছে, প্রিয়াঙ্কা যথেষ্ট পরিপক্ব মানসিকতার একজন মানুষ হবেন এমনটাই প্রত্যাশা ছিল তাদের। কিন্তু উলটো প্রিয়াঙ্কা নাকি ২১ বছরের তরুণীর মতোই আচরণ করছেন। সংসারে তিনি উদাসীন।

তবে নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠজনরা এমন খবরকে গুজব বলেই উড়িয়ে দিচ্ছেন। তারা বলছেন এগুলো বাজে কথা।

সম্প্রতি ছুটি কাটাতে মিয়ামি বিচে গিয়েছেন এই নবদম্পতি। সেখানে বেশ ভালোই সময় কাটাচ্ছেন তারা। সেসময় এমন খবরকে গুজবই হতে পারে ধরে নিচ্ছেন প্রিয়াঙ্কার ভক্তরা।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »