বার্তাবাংলা ডেস্ক »

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজ ভোরে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিদেশি কূটনীতিকবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।

এ জন্য ঢাকা থেকে সাভার স্মৃতিসৌধে সুষ্ঠু যাতায়াত নিশ্চিতকল্পে ভোর ৪টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত ঢাকা থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে পুলিশের ট্রাফিক বিভাগ।

জাতীয় স্মৃতিসৌধে পুস্পাঞ্জলি অর্পণ অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

ডিএমপি জানিয়েছে, আজ এই সময়ের মধ্যে বাস, মিনিবাস, ট্রাক, লরিসহ বড় গাড়িগুলোর চালক/ব্যবহারকারীকে গাবতলী-আমিন বাজার ব্রিজ- সাভার-নবীনগর সড়ক পরিহার করে বিকল্প সড়কে চলাচলের অনুরোধ করা হলো।

বিকল্প সড়ক
১. গাবতলী-আমিন বাজার ব্রিজ-সাভার-নবীনগর সড়ক পরিহার করে বিকল্প রাস্তা হিসেবে ঢাকা বিমানবন্দর-আব্দুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক ব্যবহার করা যাবে।

২. আরিচা/পাটুরিয়া থেকে সাভার-আমিন বাজার হয়ে ঢাকাগামী যানবাহনগুলো নবীনগর বাজার থেকে বাইপাইল-আশুলিয়া হয়ে ঢাকায় প্রবেশ করতে পারবে।

৩. টাঙ্গাইল থেকে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনগুলো কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশ করতে বলা হয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »