বার্তাবাংলা ডেস্ক »

Accedent-sm20130214212750বার্তবাংলা রিপোর্ট :: পার্বতীপুর উপজেলার যশাই মোড়ের কাছে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শরিফ উদ্দিন (৬০) নামে এক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার সন্ধ্যায় পার্বতীপুর-দিনাজপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শরিফ উদ্দিন পার্বতীপুর শহরের মোজাফফর নগর মহল্লার বাসিন্দা। তিনি বাংলানিউজের পার্বতীপুর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বকুলের নিকটাত্মীয়।

রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মোসলেম উদ্দিনসহ (৫৩) আহত তিনজনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোসলেম উদ্দিনের বাড়ি পার্বতীপুরের রামপুর ইউনিয়নের বাসুপাড়া গ্রামে। অপর দুইজনের নাম জানা যায়নি।

পার্বতীপুর মডেল থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহ আলম জানান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত শাখা ব্যবস্থাপক শরিফ উদ্দিন মোটরসাইকেলে করে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় গ্রামে বাড়ি থেকে পার্বতীপুর শহরের বাসায় ফিরছিলেন। অপরদিকে, অধ্যক্ষ মোসলেম উদ্দিনসহ তিনজন মোটরসাইকেলে করে পার্বতীপুর থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা ৬টার দিকে যশাই মোড়ের কাছে মোটরসাইকেল দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শরিফসহ উভয় মোটরসাইকেলের সবাই আহত হন। এ অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পার্বতীপুরের ১৫০ শয্যার ল্যাম্ব হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক শরিফকে মৃত ঘোষণা করেন।

পরে উন্নত চিকিৎসার জন্য অধ্যক্ষ মোসলেম উদ্দিনসহ আহত তিনজনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দু’টি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »