বার্তাবাংলা ডেস্ক »

Dating App

উয়েফা চ্যাম্পিয়নস লিগে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে একাই ৩ গোল করে দলকে কোয়ার্টার ফাইনালের টিকিট এনে দিয়েছিলেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

কিন্তু সে ম্যাচে আনন্দের অতিশায্যে উদযাপনের মাত্রা ছাড়িয়ে যান রোনালদো। অ্যাতলেটিকো মাদ্রিদের দর্শকদের দেখিয়ে করেন অশালীন উদযাপন। যা কি-না ভালো চোখে দেখছে না উয়েফা। এরই মধ্যে রোনালদোর বিপক্ষে আনুষ্ঠানিক তদন্তও শুরু করেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি।

অ্যাতলেটিকোর বিপক্ষে প্রথম লেগে ০-২ গোলে হেরেছিল জুভেন্টাস। সে ম্যাচে জুভেন্টাস খেলোয়াড়দের সঙ্গে বেশ বাজে ব্যবহার করেছিল অ্যাতলেটিকোর দর্শকরা। দ্বিতীয় লেগের ম্যাচে হ্যাটট্রিক করে দলকে ৩-০ গোলে জেতানোর পর দর্শকদের ওপর জেদ মেটান রোনালদো।

উয়েফার চোখে রোনালদোর এ অশালীন অঙ্গভঙ্গি ফিফার ১১ (২) (খ) এবং ১১ (২) (ঘ) এর ধারা ভঙ্গ করেছে। বিশেষ করে প্রতিপক্ষ সমর্থকদের দেখিয়ে অশালীন উদযাপন করাটাকে সহজভাবে নেয়নি উয়েফা। আগামী বৃহস্পতিবার এ ব্যাপারে নিজেদের সিদ্ধান্ত জানাবে উয়েফা।

তবে শাস্তি কেমন হতে পারে সে ব্যাপারে একটা ধারণা নেয়া সম্ভব দুই দলের প্রথম লেগ থেকেই। অ্যাতলেটিকো মাদ্রিদ ২-০ গোলে জেতার ম্যাচে নিজেদের দর্শকদের লক্ষ্য করে একই উদযাপন করেছিলেন দলের কোচ ডিয়েগো সিমিওনে।

তাকে কোনো নিষেধাজ্ঞা দেয়নি উয়েফা। তবে জরিমানা করা হয়েছিল ২০ হাজার ইউরো। একই ধরণের শাস্তি পেতে পারেন রোনালদোও। তবে তিনি প্রতিপক্ষ দর্শকদের উদ্দেশ্যে অশালীন উদযাপন করায় শাস্তির মাত্রা বাড়ার আশঙ্কাও করছেন অনেকে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »