বার্তাবাংলা ডেস্ক »

নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে রাঙ্গামাটির বাঘাইছড়িতে নির্বাচনকর্মীদের ওপর দুর্বৃত্তের ব্রাশফায়ারে গুরুতর আহত ৭ জনকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) রাতেই সেনাবাহিনীর তত্ত্বাবধানে হেলিকপ্টারে যোগে সিএমএইচ-এ পাঠানো হয়। তবে এ নিয়ে উদ্ধৃত হয়ে কেউ কথা বলেননি।

এর আগে রাত সাড়ে ১০টার দিকে সেনাবাহিনীর তত্ত্বাবধানে হেলিকপ্টারে করে আহত ১০ জনকে রাঙ্গামাটির বাঘাইছড়ি থেকে চট্টগ্রাম ক্যান্টনমেন্টে নেয়া হয়।

রাঙ্গামাটি প্রতিনিধি সাইফুল উদ্দিন জানান, সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে দীঘিনালা-বাঘাইছড়ি সড়কের নয়মাইল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ হামলায় ৭ জন নিহত ও ১৪ জন আহত হয়েছেন।

স্থানীয় প্রশাসনের বরাতে তিনি বলেন, নির্বাচনীকর্মীরা বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের দুর্গম কংলাক সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাচালং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দায়িত্ব পালন শেষে একসঙ্গে বিজিবি প্রহরায় গাড়িবহর নিয়ে বাঘাইছড়ি উপজেলা সদরে ফিরছিলেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা সম্ভব হয়নি।

বাঘাইছড়ি থানা পুলিশের ওসি এমএ মনজুর জানিয়েছেন, সাজেক ইউনিয়নের তিনটি কেন্দ্রে দায়িত্ব পালন শেষে নির্বাচনী কর্মকর্তারা আনসার ও পুলিশ সদস্যদের নিয়ে বিজিবি প্রহরায় চাঁদের গাড়ি (জিপ) করে বাঘাইছড়ি উপজেলা সদরে ফিরছিলেন। এ সময় তাদের গাড়িতে থাকা নির্বাচন কর্মকর্তাদের ওপর ব্রাশফায়ার করা হলে চালক গাড়ি না থামিয়ে দ্রুতগতিতে গাড়িটি চালিয়ে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে গাড়িতে থাকা কর্মকর্তাদের নামানোর পর একে একে গুলিবিদ্ধরা মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »