কালীগঞ্জে পুলিশের বিশেষ অভিযান

গ্রেফতার

গাজীপুরের কালীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত পাঁচ আসামিসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর আদালতে গ্রেফতারকৃত ১২ জনকে পাঠানো হয়েছে। এ সময় ২৫ পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা ও ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

তাদের গ্রেফতার, চালান ও মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী।

গ্রেফতারকৃত ওয়ারেন্টরাভুক্তরা হলেন- উপজেলার বক্তারপুরের রহমান (৫৫), দক্ষিণবাগের আলামিন (৩০), ভাসাবাসির আলমগীর (২৮) ও ভাদার্ত্তীর ফয়সাল (৩০)।

মাদক সংশ্লিষ্ট গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার মুলগাঁও এলাকার সবুজ (২৮), দেওপাড়ার রতন (৪০) ও নিজাম উদ্দিন (২৪), ভাদার্ত্তীর কিলবার্ট কস্তা (২৫), ইব্রাহীম (২৫), সেনপাড়ার রিয়াজ (১৮) ও চান্দাইয়ার খিথিশ দাস (৫৫)।

পুলিশ জানায়, গাজীপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশক্রমে বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালায়। অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পাঁচজনসহ ১২ জনকে গ্রেফতার করা হয়।

কালীগঞ্জ থানা পুলিশের ওসি মো. আবুবকর মিয়া বলেন, ওয়ারেন্টভুক্ত ও মাদক মামলায় গ্রেফতারকৃত ১২ জনকেই বৃহস্পতিবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে থানায় পাঁচটি মাদক মামলা দায়ের হয়েছে। এছাড়া বেশ কিছু মাদক উদ্ধার করা হয়েছে।