বার্তাবাংলা ডেস্ক »

Dating App

এক গ্লাস ফলের রস বা লাচ্ছি—প্রাণ জুড়িয়ে দেয়। শরীরও ভালো রাখে। ঘরেই জুস বা লাচ্ছি বানাতে প্রয়োজন জুসারের। আবার ব্লেন্ডারেও কাজ সারা যায়। সুস্বাদু রান্নার অত্যাবশকীয় উপকরণ মসলা পিষতে জুড়ি নেই ব্লেন্ডার বা গ্রাইন্ডারের। ঘরে সহজেই এ কাজগুলো করা যাবে যন্ত্রের সাহায্যে।
রাজধানীর নিউমার্কেটের গ্রিন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী উজ্জ্বল খান বললেন, সব সময়ই ব্লেন্ডার, জুসারের চাহিদা রয়েছে। ব্র্যান্ড ও নন-ব্র্যান্ড দুই ধরনের ব্লেন্ডারই আছে বাজারে। তবে ব্র্যান্ডের ব্লেন্ডার কিনলে বা তাদের শাখা থেকে কিনলে ওয়ারেন্টি
দেশীয় ব্র্যান্ডের ব্লেন্ডার ও জুসার উন্নতমানের এবং দামেও সাশ্রয়ী। তা ছাড়া যেকোনো সমস্যায় হাতের নাগালেই আছে সার্ভিস সেন্টার। সুদৃশ্য ডিজাইনের এই ব্লেন্ডার ও জুসার গৃহস্থালির কাজে বাঁচায় সময় ও শ্রম। আবার বাড়ায় রান্নাঘরের আভিজাত্যও।

বাজারে বিভিন্ন রকম জুসার বা ব্লেন্ডার পাওয়া যায়। আকার ও রঙের ওপর নির্ভর করে নানা ধরনের জুসার পাবেন। ছোট, বড়, গোল, লম্বা—নানা আকৃতির ব্লেন্ডারের দেখা মিলবে বাজারে। ওয়ালটনের অতিরিক্ত পরিচালক (পিআর, মিডিয়া ও ব্র্যান্ডিং) মো. মোস্তাফিজুর রহমান জানান, ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ১২টি মডেলের ব্লেন্ডার ও জুসার। উন্নতমানের এসব জুসার ও ব্লেন্ডার দিয়ে সহজেই জুস, লাচ্ছি তৈরি করা যায়, ব্লেন্ড করা যায় নানা খাবার জিনিস ও মসলা। এ ছাড়া, সারা বছরই মসলার পেস্ট তৈরিতে ব্যবহার করা যাবে ওয়ালটন ব্লেন্ডার ও গ্রাইন্ডার।

মডেলভেদে ওয়ালটনের ব্লেন্ডার ও জুসারের দাম ১ হাজার ৪৫০ থেকে ৩ হাজার ৯৯০ টাকার মধ্যে। একটি মডেলের কমার্শিয়াল ব্লেন্ডারের দাম পড়বে ১৫ হাজার টাকা। এ ছাড়া ব্র্যান্ড ও আকারের ওপর নির্ভর করে জুসারের দরদামে পার্থক্য দেখা যায়। বিভিন্ন ব্র্যান্ডের জুসারের দাম পড়বে ২ হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত। এ ছাড়া নন-ব্র্যান্ডের জুসার পেয়ে যাবেন ১ হাজার ৬০০ থেকে ৪ হাজার টাকার মধ্যে৷ ব্র্যান্ডের ব্লেন্ডারের দাম ১ হাজার ৫০০ থেকে ৯ হাজার টাকা৷ নন–ব্র্যান্ডের ব্লেন্ডারের দাম শুরু হয় সাড়ে ৯০০ টাকা থেকে৷
মডেলভেদে এসব জুসার ও ব্লেন্ডার হয় টু-ইন-ওয়ান থেকে ফোর-ইন-ওয়ান। টু-ইন-ওয়ান মেশিনে থাকে ব্লেন্ডার ও জুসার কিংবা ব্লেন্ডার ও গ্রাইন্ডার। থ্রি-ইন-ওয়ান মেশিনে ব্লেন্ডার, জুসার ও গ্রাইন্ডার। আর ফোর-ইন-ওয়ানে ব্লেন্ডার, জুসার, গ্রাইন্ডার এবং চপার।
ওয়ালটনের প্রতিটি পণ্যেই থাকছে ছয় মাসের ওয়ারেন্টি। রয়েছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুযোগ। ওয়ালটনের রয়েছে ১ মডেলের হ্যান্ড মিক্সচার। তিন মাসের বিক্রয়োত্তর সেবাসহ দাম ১ হাজার ৫০০ টাকা।

রাজধানীর নিউমার্কেট, চন্দ্রিমা মার্কেট, বায়তুল মোকাররম মার্কেট, গুলিস্তান বঙ্গবন্ধু স্টেডিয়াম মার্কেট, বসুন্ধরা সিটি শপিং মল, গুলশান ডিসিসি মার্কেট, বেস্ট ইলেকট্রনিকস শোরুম, ট্রান্সকম ইলেকট্রনিকস শোরুমে। এ ছাড়া বিভিন্ন ব্র্যান্ডের নিজস্ব শোরুমে সিঙ্গার, ফিলিপস, ওয়ালটন, আরএফএল ভিশনেও পাওয়া যায়।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »