বার্তাবাংলা ডেস্ক »

Dating App

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অসুস্থতায় উদ্বেগ জানিয়ে তার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

দলটির চেয়ারম্যান জেবেল রহমান গানি এবং মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়ার দেয়া যৌথ বিবৃতিতে বলা হয়, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদেরের অসুস্থতায় আমরা উদ্বেগ প্রকাশ করছি। তার অসুস্থতায় জাতি উদ্বিগ্ন।’

তারা বলেন, ‘রাজনীতিতে তিনি একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। আমরা তার আশু রোগ মুক্তি কামনা করছি। আশা করছি তিনি আবার সুস্থ হয়ে দেশের রাজনীতিতে সরব হবেন।’

উল্লেখ্য, আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালের ৩০০৮ নম্বর ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) তাকে ডা. কোহ সিয়াম সুন ফিলিপের তত্ত্বাবধানে চিকিৎসা দেয়া হচ্ছে।

সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিঙ্গাপুরের অ্যারোস্পেস রোডের সেলেটর বিমানবন্দরে অবতরণ করে ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি। সেখান থেকে সরাসরি মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয় তাকে।

এর আগে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি বিকেল ৪টা ২১ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দর ত্যাগ করে। বেলা ৩টা ২০ মিনিটের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে তাকে বহনকারী একটি অ্যাম্বুলেন্স বিমানবন্দরের দিকে রওনা হয়।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »