বার্তাবাংলা ডেস্ক »

Dating App

aishoriaবার্তাবাংলা ডেস্ক :: বিশ্বের সব থেকে সুন্দরী নারী। তার প্রেমে মাতোয়ারা সারা দুনিয়া। তাকে জীবন সঙ্গিনীরূপে পাওয়ার জন্যে বলিউডেও হাড্ডাহাড্ডি লড়াই চলেছে একসময়। লিস্টে ছিলেন সালমান খান থেকে শুরু করে বিবেক ওবেরয়। কিন্তু শেষ পর্যন্ত সুন্দরীকে গৃহবধূ করে নিয়ে গিয়েছিলেন বচ্চন পুত্র অভিষেক। তারপরের কথা সবারই জানা। 

এই দম্পতি এরই মধ্যে একসঙ্গে কাটিয়ে দিয়েছেন সাত বছর। তাদের ঘর আলো করে আছে ফুটফুটে রাজকন্যা আরাধিয়া। তারও বয়স দুই পেরিয়ে গেছে। একসময়ের ডাকসাইটে সুন্দরী এখন মায়ের ভূমিকাতেই বেশি স্বচ্ছন্দবোধ করেন।

তবে সুন্দরী হওয়ার পাশাপাশি খ্যাতনামা অভিনেত্রী এবং বচ্চন পরিবারের বউ হওয়ার যন্ত্রণা অনেক। আপাতত সেই ধরণেরই এ বিপাকের মুখোমুখি বিশ্বসুন্দরী! দীর্ঘদিন সংবাদ শিরোনামে না থাকার পর আবার তার নাম আলোচনার কেন্দ্রে। সম্প্রতি শ্রীলঙ্কার এক ব্যক্তি দাবি করেছেন তিনি নাকি ঐশ্বর্যার প্রাক্তন প্রেমিক! তারা নাকি এতটাই ঘনিষ্ঠ ছিলেন যে অভিষেকের সঙ্গে অ্যাশের বিয়ে হওয়ার পরও নিরোশান দেবপ্রিয়া গুরুতরভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন! 

এখন খানিকটা সামলে উঠে অ্যাশের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলে ঠিক করেছেন নিরোশান! জোর গুঞ্জন শোনা যাচ্ছে, এর জন্যে নাকি আইনজীবীর পরামর্শ নেওয়াও শুরু করে দিয়েছেন এই ব্যক্তি! অবশেষে কি প্রেমে সাড়া না দেওয়ার ফলে হাজতবাস করতে হবে অ্যাশকে

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »