ফারজানা তন্বী »

Dating App

লকডাউনের পুরো সময়টা স্বেচ্ছায় ঘরবন্দী ছিলেন হালের জনপ্রিয় নায়িকা পরীমনি। দীর্ঘ সময় পর আবারও কাজে ফিরেছেন এই চিত্রনায়িকা। আর তারই অংশ হিসেবে পাঁচ দিনের সফরে খুলনায় অবস্থান করছেন তিনি।

গতকাল শুক্রবার বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অভ্যন্তরীণ ফ্লাইটে চেপে যশোরের উদ্দেশে উড়াল দেন নির্মাতা রায়হান জুয়েল, পরীমনি, সিয়াম আহমেদসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির বড় একটি দল। যশোর থেকে রাতেই খুলনায় পাড়ি দিয়েছেন তারা।

নির্মাতা রায়হান জুয়েল বলেন, ‘৫ দিনের সফরে বেরিয়েছি। আজ থেকে খুলনার নদী অঞ্চলে শুটিং করব। এরপর আগামী ১০ সেপ্টেম্বর ঢাকায় ফিরে ১১ তারিখ থেকে আবারও শুটিং করব সদরঘাটে।’

পরীমনি বলেন, ‘মনে হচ্ছে অনেক দিন পর খাঁচা থেকে মুক্তি পেলাম। কাজে ফিরতে পেরে দারুণ লাগছে।’ তিনি আরও বলেন, ‘অসাধারণ একটা টিম। এর আগেও, এই টিমের সঙ্গে শুটিং করে দারুণ কিছু সময় কাটিয়েছি। বিশেষ করে টিমের জানবাচ্চাগুলোর সঙ্গে কাজ করে খুবই ভালো লাগে। ওদের সঙ্গে আবারও মেতে ওঠার সুযোগ পেলাম।’

এদিকে, চলতি বছর ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শুরু হয়। খুলনায় টানা ২৫ দিন শুটিং করেন তারা। করোনার প্রাদুর্ভাব এবং প্রশাসনের নিষেধাজ্ঞার কবলে পড়ে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয় তাদের।

নির্মাতা জানিয়েছিল, এই ৮ দিনের শুটিং হবে ঢাকায় সদরঘাট এলাকায়। তবে সেই পরিকল্পনা পাল্টে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম খুলনাতেই শুরু করেছে এর শুটিং।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। ছবির অন্যতম দুই চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি। আরও আছেন আজাদ আবুল কালাম, কচি খন্দকারসহ অর্ধশতাধিক শিশুশিল্পী।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »