আমীর হোসেন »

Dating App

সময় মিডিয়া লি. (সময় টিভি) বেশ কিছু জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। তিনটি ক্যাটাগরিতে টেলিভিশনের জন্য কয়েকজন সংবাদ উপস্থাপক/উপস্থাপিকা, ডিজিটাল মিডিয়ার জন্য ইন্টার্ন ও জুনিয়র এক্সিকিউটিভ পদে এসব জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সময় নিউজের অনলাইন নিউজ পোর্টালে (www.somoynews.tv)-এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,

১. সংবাদ উপস্থাপক/উপস্থাপিকা:

সংবাদ উপস্থাপক খুঁজছে দেশের শীর্ষস্থানীয় চ্যানেল ‘সময় টেলিভিশন’। আপনার উচ্চারণ যদি শুদ্ধ হয়, দেশ-বিদেশের সমসাময়িক ঘটনা সম্পর্কে ধারণা ভালো থাকে, আপনার বয়স ২২-২৮ বছর হয়, আপনি যদি আত্মবিশ্বাসী হন এবং সংবাদ উপস্থাপনায় ইচ্ছুক হন। তাহলে আপনাকেই খুঁজছি আমরা। থ্রিআর ছবিসহ পাঠিয়ে দিন আপনার জীবনবৃত্তান্ত।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/সমমান।

চাকরির ধরন: ফুল টাইম।

সম্মানি: আলোচনা সাপেক্ষে।

২. জুনিয়র এক্সিকিউটিভ: ডিজিটাল কনটেন্ট অ্যান্ড সোস্যাল মিডিয়া:

এ পদে আবেদনকারীদের ইউটিউব ও ডিজিটাল মিডিয়া এবং কপিরাইট সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। ফটোশপ, ভিডিও এডিটিং জানতে হবে। সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এসইও) জানতে হবে। এছাড়া অডিও-ভিজ্যুয়াল কনটেন্ট জানতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা/স্নাতক/সমমান।

চাকরির ধরন: ফুল টাইম।

সম্মানি: আলোচনা সাপেক্ষে।

৩. ইন্টার্ন, ডিজিটাল কনটেন্ট অ্যান্ড সোস্যাল মিডিয়া:

এ পদের জন্য আগ্রহীদের ইউটিউব, ফেসবুক ও অন্যান্য সামাজিকমাধ্যম সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। ফটোশপ ও ভিডিও এডিটিং (Adobe Premier) বিষয়ে ধারণা থাকতে হবে।

এ পদে নিয়োগপ্রাপ্তদের ইউটিউব চ্যানেল ও সামাজিকমাধ্যম পরিচালনায় দায়িত্ব পালন করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা/স্নাতক/সমমান।

চাকরির ধরন: ফুল টাইম।

সম্মানি: আলোচনা সাপেক্ষে।

এসব পদে আগ্রহীদের নিচের লিংকে আগামী এক সপ্তাহের মধ্যে আবেদন করার আহ্বান জানানো হয়েছে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »