মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

ক্যানসার বলিউডে অনেকটা অভিশাপের মতো। সোনালি বেন্দ্রে থেকে লিসা রে, ইরফান খান, মনীষা কৈরালা একের পর এক অভিনেতা আক্রান্ত হয়েছেন এই রোগে। বলিউডে ফের দুঃসংবাদ! করোনাভাইরাস নয়, সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার ধরা পড়ল।

চিকিত্‍‌সকেরা জানিয়েছেন অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউড সুপারস্টার। আর ক্যানসার তৃতীয় ধাপে পৌঁছে গেছে। চিকিৎসার জন্য শিগগিরই তাকে যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমে খবর এসেছে।

২৮ আগস্ট ওয়েবে মুক্তি পেতে চলেছে মহেশ ভাটের সড়ক ২ ৷ এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত ৷ সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর সড়ক ২ এর পোস্টার। সেখানেই নয়া লুকে দেখা যাবে সঞ্জয় দত্তকে। লুক প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। তার মধ্যেই এই মনখারাপ করা খবর।

লকডাউন শুরু হওয়ার সময় থেকে সঞ্জয়ের স্ত্রী মান্যতা ও দুই ছেলেমেয়ে শাহরান এবং ইকরা দুবাইতে আটকে রয়েছেন। জানা গিয়েছে, চিকিত্‍‌সার জন্য আমেরিকায় পাড়ি দেবেন অভিনেতা।

অভিনেতা শেখর সুমনের ছেলে আদিত্য সুমন টুইট করেন সঞ্জয় দত্তের ক্যানসারে খবর জানিয়ে। আদিত্য লেখেন, ‘সঞ্জয় স্যারের ক্যানসার ধরা পড়েছে’। তার আরোগ্য কামনাও করেন আদিত্য।

শনিবার সন্ধ্যায় হঠাত্‍‌ করে অসুস্থ হয়ে পড়ায় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। হাসপাতাল সূত্রে খবর, বুকে অস্বস্তি নিয়ে সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হন। তাঁর অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ওঠানামা করছে।

তিনি কোভিড সংক্রামিত কি না, নিশ্চিত হতে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ আসার পর আরটি-পিসিআর টেস্টের জন্য অভিনেতার সোয়াবের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সেই রিপোর্টও নেগেটিভ আসায় হাসপাতালের তরফে আরও কয়েকটি পরীক্ষা করা হয়। সেই সূত্রেই বড় দু:সংবাদটি আসে: বলিউডের মেগাস্টার সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

সদ্য ৬১ বছরে পা দিয়েছেন অভিনেতা। সম্প্রতি সঞ্জয় দত্তের জন্মদিন গিয়েছে। ২৯ জুলাই ঘরোয়া ভাবেই অভিনেতার জন্মদিন পালিত হয়। কোভিড টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায়, সদ্য হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসেন সঞ্জয়। সোমবারই সঞ্জয় বাড়ি ফিরেছিলেন। অনুরাগীরাও ছিলেন বেজায় আনন্দ। কিন্তু আবারও নিরাশ করলেন। তিনি মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার পাতায় জানালেন বলিউড থেকে ক্ষণিকের বিরতি নিচ্ছেন তিনি। ট্যুইটারে নিজেই অসুস্থতার কথা জানান

৷ তবে, নিজের পোস্টে স্পষ্ট করে অসুস্থতার উল্লেখ করেননি সঞ্জয় ৷ ট্যুইটারে পোস্টে শুধুই সঞ্জয় দত্ত লিখলেন, ‘প্রিয় বন্ধুরা ৷ আমি কিছু দিনের জন্য কাজ থেকে বিরতি নিচ্ছি চিকিৎসার জন্য ৷ আমার পরিবার, আমার বন্ধু-বান্ধব আমার সঙ্গে রয়েছে ৷ আমি সবাইকে বলব, অহেতুক চিন্তা করবেন না ৷ কোনও স্পেকুলেশনকেও গুরুত্ব দেবেন না ৷ শীঘ্রই দেখা হবে !’

এই বার্তার মধ্যে বড় অসুস্থতার ইঙ্গিত ছিল। মন ভেঙে যায় সঞ্জুর ভক্তদের। অনেকে তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগও প্রকাশ করেন। যদিও সেই নিয়ে কোনও মন্তব্যই করেন সঞ্জয় দত্ত।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »