রাজন মিত্র »

Dating App

সেপ্টেম্বরে শুরু হবে আইপিএলের ১৩তম আসর। তার আগে চুপিসারে প্রেমিকার সঙ্গে বাগদান পর্বটা সেরে ফেললেন ভারতীয় লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল। শনিবার স্যোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে চাহাল লিখেছেন, ‘আমরা হ্যাঁ বলেছিলাম। হ্যাঁ বলেছিল আমাদের পরিবারও।’

চাহালের প্রেমিকা ধনশ্রী বর্মা একজন জনপ্রিয় ইউটিউবার। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার ৫ লাখ ফলোয়ার রয়েছে। তবে ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে ধনশ্রী আসলে ডিগ্রিতে ডাক্তার, পেশায় কোরিওগ্রাফার এবং ধনশ্রী বর্মা নামের ড্যান্স কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা। এর আগে নায়িকা তানিস্কা কাপুরের সঙ্গে চাহালের সম্পর্কের গুঞ্জন রটেছিল। শোনা যাচ্ছিল, শিগগিরই গাঁটছড়া বাধতে যাচ্ছেন তানিস্কা-চাহাল।

তবে ভারতীয় ক্রিকেট তারকা সে সম্পর্কের কথা অস্বীকার করে বলেন, ‘আমরা শুধুই ভালো বন্ধু।’ ভারতীয় ক্রিকেট অঙ্গনে চাহালের আলাদা একটা কদর আছে। বিশ্বনাথ আনন্দের মতো বিখ্যাত দাবাড়ু হতে পারতেন তিনি। অনূর্ধ্ব-১২ দাবায় চ্যাম্পিয়ন হয়েছিলেন চাহাল। এরপর অবশ্য দাবা ছেড়ে মন দেন ক্রিকেটে। একবার এই লেগি বলেছিলেন, দাবা খেলা তাকে ধৈর্যশীল বানিয়েছে। ধৈর্য ধরে ব্যাটসম্যানকে আউট করার শিক্ষা পেয়েছেন তিনি।

ভারতের হয়ে এখন পর্যন্ত ৫২ ওয়ানডে ও ৪২ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন চাহাল। দুই ফরম্যাট মিলিয়ে যথাক্রমে নিয়েছেন ৯১ ও ৫৫ উইকেট। আইপিএলে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলবেন চাহাল। আরব আমিরাতে ১৯শে সেপ্টেম্বর শুরু হবে আইপিএলের ত্রয়োদশ আসর।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »