সম্প্রীতি মাহমুদ »

Dating App

প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। গতকাল শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

ভারতের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গতকাল থেকেই প্রবল শ্বাসকষ্টে ভুগছিলেন ‘মুন্না ভাই’খ্যাত এই অভিনেতা। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা তার করোনা টেস্ট করেন। তবে টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু কী কারণে তার শ্বাসকষ্ট, তা এখনো জানা যায়নি। চিকিৎসকরাও এই ব্যাপারে কোনো কথা বলেননি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সঞ্জয় দত্তের শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল, সে কারণে বুকে অস্বস্তি বোধ করেন তিনি। সঞ্জয়ের ব্যক্তিগত চিকিৎসক জলিল পারকারের বরাত দিয়ে গণমাধ্যমগুলো জানিয়েছে, কেন এই অভিনেতার শরীরে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছে, তা জানতে বেশ কিছু পরীক্ষা করা হবে।

সম্প্রতি ৬১ বছরে পা দিয়েছেন সঞ্জয় দত্ত। গত ২৯ জুলাই ঘরোয়াভাবে তার জন্মদিন উদযাপন করা হয়। লকডাউনের কারণে তার স্ত্রী মান্যতা এবং দুই সন্তান দুবাইয়ে আটকে গেছেন। জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে সঞ্জয় দত্ত তার পরিবারের ছবি পোস্ট করেন। ওদিনই তিনি সোশ্যাল মিডিয়ায় আসন্ন ছবি ‘কে জি এফ চ্যাপটার-টু’র ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেন।

এদিকে সঞ্জয় দত্তকে যেখানে ভর্তি করা হয়েছে, সেই লীলাবতী হাসপাতালেই ভর্তি ছিলেন করোনা আক্রান্ত অমিতাভ, অভিষেক, ঐশ্বরিয়া এবং আরাধ্যা। সম্প্রতি করোনা জয় করে বাড়ি ফেরেন অমিতাভ বচ্চন। তার দিন কয়েক আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ঐশ্বরিয়া-আরাধ্যা। আর শনিবার বিকেলে করোনা জয় করে বাড়িতে ফিরেছেন অমিতাভপুত্র অভিষেকও।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »