মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

মাজেদ মিয়া টাকার বিনিময়ে গ্রামের সবার ফেসবুক স্ট্যাটাস লিখে দেয়। তার লিখে দেওয়া স্ট্যাটাসে অনেক লাইক আর কমেন্ট পাওয়া যায়। প্রতিদিন তার কাছে বহু মানুষ স্ট্যাটাস লেখার জন্য লাইন দেয়। গ্রামের সব বয়সী মানুষই তার কাছে আসে বিচিত্র সব স্ট্যাটাস লিখাতে। মাজেদ মিয়ার স্ট্যাটাস নিয়ে এখন বাজারে আলোচনাও হয়।

একদিন তার কাছে চেয়ারম্যানের মেয়ে শাপলা আসে। তাকে বিদায় নেওয়ার স্ট্যাটাস লিখে দিতে হবে। তার জন্য খুব সুন্দর একটা লেখা লিখে দেয় মাজেদ। শাপলা স্ট্যাটাস পোস্ট করে, মাজেদ বুঝতে পারে এই মেয়ে আত্মহত্যা করতে যাচ্ছে। নদীর ধারে তাকে খুঁজে বের করে মাজেদ।

শাপলাকে তিনি জানান, তাকে বাঁচাতে আসেননি সে। এসেছে স্ট্যাটাসের দাম নিতে। কিন্তু শাপলার কাছে কোনো টাকা নেই। টাকা আনতে হলে শাপলাকে যেতে হবে বাড়িতে। কিন্তু সে চায় না আর বাড়ি ফিরতে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের একক নাটক ‘মাজেদ মিয়ার স্ট্যাটাস’।

মারুফ রেহমানের রচনায় এটি নির্মাণ করেছেন মাহমুদ হাসান রানা। নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও নাবিলা ইসলাম। তারা অভিনয় করেছেন মাজেদ মিয়া এবং শাপলা চরিত্রে। আরও আছেন অশোক ব্যাপারীসহ অনেকে। নির্মাতা মাহমুদ হাসান রানা জানান, ‘মাজেদ মিয়ার স্ট্যাটাস’ প্রচার হবে আজ রাতে রাত ১০টায় আরটিভিতে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »