মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

মাত্র ৩০ সেকেন্ড। ব্যাংককর্মীদের কেউ কেউ বলছেন তার থেকেও কম সময়। এত কম সময়ের মধ্যে নাকি একটি ১০ বছরের বাচ্চা ব্যাংক থেকে ১০ লাখ টাকা ডাকাতি করেছে! ঘটনাটি শুনে আপনি হয়তো অবাক হচ্ছেন। কিন্তু ঘটনাটি একেবারে সত্যি।

ভারতের মধ্যপ্রদেশের নিমচ জেলার ঘটনা। জাবদ এলাকার একটি ব্যাংকে দিনের সবচেয়ে ব্যস্ততম সময়ে দুঃসাহসিক এই ডাকাতি হয়েছে। একেবারে ফিল্মি কায়দায়। মাত্র ১০ বছর বয়সী একটি বাচ্চা ৩০ সেকেন্ডেরও কম সময়ে ব্যাংক থেকে ১০ লাখ টাকা গায়েব করে দিয়েছে বলে জানা গেছে। সিসিটিভি ফুটেজে পুরো ঘটনা ধরা পড়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, আনুমানিক ১০ বছর বয়সী একটি বাচ্চা ব্যাংকে ঢুকে সোজা চলে যায় ক্যাশিয়ারের রুমে। সকাল এগারোটার সময় তখন ব্যাংকে প্রচুর ব্যস্ততা। গ্রাহকের লাইন। ব্যাংককর্মীরাও যে যার কাজে ব্যস্ত ছিলেন। সেই বাচ্চাটি ক্যাশিয়ারের রুমে গিয়ে একটি ব্যাগ পেতে তাতে নোটের বান্ডিল ভরতে শুরু করে দেয়। দশ বছরের বাচ্চা বলে কেউ তাকে সন্দেহই করেনি। এমনকি তাকে খেয়ালও করেনি কেউ। ৩০ সেকেন্ডের মধ্যে টাকা নিয়ে বেরিয়ে আসে সে। এর পরই অ্যালার্ম বাজতে শুরু করে। নিরাপত্তারক্ষীরা বাচ্চাটিকে ধরতে ছোটেন। কিন্তু বাচ্চাটি ততক্ষণে ব্যাংক থেকে বেরিয়ে উধাও হয়ে যায়।

পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানিয়েছে, বছর ২০-র একটি ছেলে সেই বাচ্চাটিকে নির্দেশ দিচ্ছিল। সেই ছেলেটি ৩০ মিনিট ধরে ব্যাংকের ভেতরে ছিল। একটা সময় ক্যাশিয়ার নিজের চেয়ার ছেড়ে পাশের ঘরে গেলেই সেই ছেলেটি বাচ্চাটিকে নির্দেশ দেয়। তখনই বাচ্চাটি ক্যাশিয়ারের রুমে ঢুকে টাকা ভরতে থাকে ব্যাগে।

এমন ঘটনার পর হকচকিয়ে গেছেন ব্যাংককর্মী থেকে শুরু করে পুলিশ কর্মকর্তারাও। কী করে একটি ১০ বছরের বাচ্চা এমন কাণ্ড ঘটাতে পারে! ভেবে কূলকিনারা পাচ্ছে না পুলিশ।

সূত্র : জি নিউজ।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »