আমীর হোসেন »

Dating App

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে দেশে করোনা পরীক্ষায় দুর্নীতি হয়। এই দুর্নীতির সঙ্গে আওয়ামী লীগ নেতারা জড়িত। পত্রিকায় দেখলাম, স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের মধ্যে এখন যুদ্ধ শুরু হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তর বলছে, মন্ত্রণালয় থেকে না বললে রিজেন্ট হাসপাতালকে (করোনা পরীক্ষার) অনুমোদন দিতাম না। অর্থাৎ মিনিস্ট্রি থেকে বলা হয়েছে রিজেন্ট হসপিটালকে অনুমতি দাও, তারা পরীক্ষা করবে। তিনি স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলে উল্লেখ করেন।

আজ রবিবার দুপুরে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে (জেডআরএফ) কভিড-১৯ রোগীদের স্বাস্থ্যসেবায় ভার্চ্যুয়াল হটলাইন কল সেন্টার উদ্বোধনের সময় অনলাইনে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। ফখরুল বলেন, এই সরকার নির্বাচিত নয়। প্রথম থেকেই তাদের অজ্ঞতা ও পরবর্তীকালে উদাসীনতা দেশকে এমন পর্যায়ে নিয়ে এসেছে। জনগণের জীবন-জীবিকা রক্ষার যে কাজ, সেই কাজগুলোতে তারা একেবারেই আগ্রহী নয়।

তিনি বলেন, আজ গোটা স্বাস্থ্যব্যবস্থা ভেঙে গেছে। যে হারে লুটপাট করেছে, তা আপনারা সবাই গণমাধ্যমে দেখেছেন। আমি গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানাতে চাই যে, এই চরম বৈরিতার মধ্যেও যখন কোনো সংবাদ প্রকাশ করাও বিপজ্জক, তখন তারা অনেকটা প্রকাশ করছেন, যেগুলো জনগণ জানতে পারছে।

পরে তিনি জিয়াউর রহমান ফাউন্ডেশনকে এই উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান। এবং ০৯৬৭৮১০২১০২ নম্বরে ফোন দিয়ে হটলাইন কলসেন্টারের উদ্বোধন করেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »