মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

সুসময়ের অপেক্ষায় আছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। করোনা পরিস্থিতি ভালো হলেই শুরু করবেন তার চলচ্চিত্রের কাজ। দীর্ঘ ১৪ বছর পর আবারো অভিনয় ও নির্মাণে ফিরছেন তিনি। সরকারি অনুদানে ‘ফিরে দেখা’ শিরোনামের একটি চলচ্চিত্র নির্মাণ করবেন। একইসঙ্গে এটিতে অভিনয়ও করবেন বলে জানান। মুক্তিযুদ্ধের সময়কার গল্প নিয়ে এই চলচ্চিত্র। রোজিনা বলেন, রাজবাড়ীর একটি পরিবারের গল্প আমার ছবিতে তুলে ধরবো। যুদ্ধের সময় পাক বাহিনী সেই বাড়িতে কেমন তাণ্ডব চালায় সেই পটভূমি নিয়ে এই চলচ্চিত্র।

এরইমধ্যে আমি গল্প শেষ করেছি। করোনা পরিস্থিতি ভালো হলেই শুটিংয়ে যাবার পরিকল্পনা করছি। এই ছবির নায়ক-নায়িকা নিয়েও কথা বলেন তিনি। রোজিনা বলেন, এই ছবিতে কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্র আছে। তার মধ্যে একটিতে আমি থাকবো। আমার সঙ্গে সিনিয়র একজন নায়ককে দর্শক দেখবেন। অন্য চরিত্রগুলোতে চলতি সময়ের নায়ক-নায়িকাদের নেবো।

ছবিতে আপনার চরিত্রটি কেমন? উত্তরে তিনি বলেন, এখানে দর্শক আমাকে গেরিলা যুদ্ধে অংশগ্রহণ করতে দেখবেন। এছাড়া আরো কিছু চমক থাকবে। অনেক দিন পর অভিনয় করবো। সুতরাং নিজেকে সেভাবেই এখন প্রস্তুত করছি। এই অভিনেত্রীকে সর্বশেষ ‘রাক্ষুসী’ শিরোনামের একটি চলচ্চিত্রে দেখা গেছে। এটিতে তিনি জুটি বাঁধেন জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে। ছবিটি পরিচালনা করেন মতিন রহমান। চলচ্চিত্রের বর্তমান পরিস্থিতি নিয়েও কথা বলেন রোজিনা। তিনি বলেন, অনেক দিন থেকেই আমাদের চলচ্চিত্রের অবস্থা ভালো না। এরমধ্যে করোনা পরিস্থিতি আরো খারাপের দিকে নিয়ে গেছে। এই সময়ে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। না হয় আমাদের ভালো কিছু সম্ভব না।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »