সম্প্রীতি মাহমুদ »

Dating App

বান্ধবীর তালিকা দীর্ঘ হওয়ার সুখ্যাতি-কুখ্যাতি দুই আছে হলিউড তারকা লিওনার্দো ডিক্যাপ্রিওর। তার বন্ধুরা বলছেন ক্যামিলা মরোনেই স্থিতু হতে যাচ্ছে ডিক্যাপ্রিও। ৪৫ বছরের এই চলচ্চিত্র তারকা কখনোই ২৫ বছরের বেশি বয়সের কোনো নারীকে বান্ধবী করেননি।

মিলার বয়স ২৩ এবং তিনি ডিক্যাপ্রিওর ২৩তম বান্ধবী বটে। দুজনের বয়সের পার্থক্য ২২ বছর। একসঙ্গে দুজনে লকডাউনে বন্দী রয়েছেন, পরিবেশ উন্নয়নে কাজ করছেন, বছরের পর ধারাবাহিক উদ্দাম পার্টির পর শান্ত ঘরোয়া জীবন কাটাচ্ছেন ডিক্যাপ্রিও ক্যামিলাকে নিয়ে। সান

ডিক্যাপ্রিওর বন্ধুরা বলছেন ক্যামিলার সঙ্গে তার বসবাস ভিন্ন রসায়ন বলেই মনে হচ্ছে। ২০১৭ সালে তাদের পরিচয় হলেও গত ফেব্রুয়ারিতে অস্কারে দুজনকে প্রথম জনসমক্ষে দেখা যায়।

প্রধানমন্ত্রী মোদি ছুটি নেন না সেটা বিরাট ব্যাপার নয়, মন্তব্য শিবসেনার ≣ [১] সক্ষম লোকদের করের আওতায় নিয়ে আসতে হবে: সালেহউদ্দিন আহমেদ ≣ ‘সুখ পাখিটা উইড়া গেছে’ শাহজাহান শুভর
অভিনেত্রী লুসিয়া সোলার মেয়ে ক্যামিলা নিজেও বলেছেন কারো সঙ্গে ডেট করতে চাইলে তা রক্ষা করাই উচিত। ব্রিজেট হল, ব্রিটানি ড্যানিয়েল, নাওমি ক্যাম্পবেলের মত ২২ বান্ধবী যা পারেননি ক্যামিলা ডিক্যাপ্রিওর সঙ্গে সেই সম্পর্ক টিকিয়ে রাখতে পারবেন তো!

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »