সম্প্রীতি মাহমুদ »

Dating App

ইসলামিক ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের দাফন সম্পন্ন। শুক্রবার (২৬ জুন) জুমার নামাজের পর ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায় নিজ এলাকা তারুয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে তারুয়া গ্রামে সামীম মোহাম্মদ আফজালের প্রতিষ্ঠিত মাদ্রাসা মাঠে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় সীমিত পরিসরে এলাকার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্ট আলেমগণ অংশ নেন। নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে মা-বাবা ও ছেলের কবরের পাশে দাফন করা হয়।

বৃহস্পতিবার (২৫ জুন) রাত ১০টা ২০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে মারা যান সামীম মোহাম্মদ আফজাল। মৃত‌্যুকালে তার বয়স হয়ে‌ছিল ৬৫ বছর। তি‌নি দীর্ঘ‌দিন ধরে ক্যান্সারসহ নানা শারীরিক জটিলতায় ভুগ‌ছিলেন।

জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরের বাসায় শা‌রী‌রিক অবস্থার অবন‌তি ঘটলে রাত ১০টার দিকে তাকে সেন্ট্রাল হাসপাতালে ভ‌র্তি করা হয়। এরপর ১০টা ২০ মি‌নিটে তি‌নি মৃত্যুবরণ করেন।

সামীম মোহাম্মদ আফজাল ২০০৯ থেকে ২০১৯ সালের ডিসেম্বর পর্যন্ত ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে, দীর্ঘ ২৫ বছর জেলা ও দায়রা জজসহ বিচার বিভাগীয় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন সামীম মোহাম্মদ আফজাল।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »