বার্তাবাংলা রিপোর্ট »

Dating App

জনপ্রিয় উপস্থাপিকা, কবি ও সাংবাদিক দিমা নেফারতিতির উপস্থাপনায় নিউইয়র্কের টাইম টিভিতে সম্প্রচারিত হচ্ছে ‘যাপিত জীবন’। প্রতি শনিবার নিউইয়র্ক সময় দুপুর ১২টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায় প্রচারিত হচ্ছে অনুষ্ঠানটি।

দেশে-বিদেশে বাংলাদেশি কমিউনিটি কীভাবে সাম্প্রতিক করোনা পরিস্থিতি মোকাবিলা করছে তা-ই তুলে ধরা হচ্ছে ‘যাপিত জীবন’-এ। বিশেষজ্ঞ চিকিৎসকসহ নানান পেশার বিশিষ্টজনদের লাইভে যুক্ত করার মাধ্যমে বিভিন্ন বিষয়ে পরামর্শ দেওয়া হয়।

করোনাকালে কীভাবে সবাই নিরাপদে থাকতে পারে, কী কী ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মানসিক-শারীরিক স্বাস্থ্য কীভাবে ঠিক রাখা সম্ভব, যাপিত এই জীবনকে কীভাবে আরও সুন্দর করা যায় সেসব বিষয়ে আলোকপাত করা হচ্ছে ওই অনুষ্ঠানে।

এরই মধ্যে ‘যাপিত জীবন’ অনুষ্ঠানের কয়েকটি পর্ব প্রচার হয়েছে এবং বেশ সাড়া পাওয়া গেছে বলে জানান সাংবাদিক দিমা নেফারতিতি।

দিমা বলেন, অনুষ্ঠানটিতে বিশেষজ্ঞরা উপস্থিত থাকায় দেশ-বিদেশের দর্শকরা সরাসরি প্রশ্ন করে নানান বিষয়ে পরামর্শ নিতে পারেন। দর্শকদের প্রশ্নকে আমরা বিশেষ গুরুত্ব দেওয়ায় অনুষ্ঠানটি এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

তিনি বলেন, সমকালীন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে টাইম টেলিভিশন এই অনুষ্ঠানের আয়োজন করায় আমি তাঁদের বিশেষ ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে জনাব সামিউলসহ অন্য যাঁরা আমাদের কারিগরি সহায়তা দিচ্ছেন তাঁদের প্রতিও আমি বিশেষ কৃতজ্ঞ।

প্রসঙ্গত, অনুষ্ঠানটি টাইম টেলিভিশনসহ তাদের ফেসবুক পেজেও সরাসরি সম্প্রচারিত হয়। অনলাইনে টাইম টেলিভিশনের ওয়েবসাইটে দেখা যাবে এই ঠিকানায় : https://timetvusa.com/ অথবা তাদের ফেসবুক পেজে : https://www.facebook.com/timetvusa

 

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »