ইয়াসমিন লিপি »

Dating App

হিরো আলমকে নিজের প্রযোজিত সিনেমায় নেওয়ার ঘোষণাটি অনেক আগেই দিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। সেই কথা রাখলেন তিনি। অনন্ত জলিলের পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। এখনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

হিরো আলম জানিয়েছেন, দুই-এক দিনের মধ্যেই সিনেমাটির বিস্তারিত জানানো হবে ভিডিওসহ। অনন্ত জলিলের ফেসবুক পেজে প্রকাশ করা হবে নতুন সিনেমাটির বিস্তারিত তথ্য। অনেক আগে হিরো আলমকে ছবিতে নেওয়া প্রসঙ্গে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে ছোটখাট চরিত্রে নেওয়া যাবে না। তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।’ আর সেই কথাই রাখলেন অনন্ত জলিল। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ করে দিলেন তিনি। ছবিতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরো থাকবেন চিত্রনায়ক ইমন

হিরো আলম বলেন, জলিল ভাই কথা দিয়েছেন এবং কথা রেখেছেন। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই এই নতুন চমক সম্পর্কে জানবেন সবাই।

হিরো আলম বলেন, গতকাল আমি সাইন করেছি। কিন্তু বিস্তারিত বলতে অনন্ত-বর্ষা নিষেধ করেছেন। উনারাই এ বিষয়ে বিস্তারিত জানাবেন। তাই আমি বলতে চাচ্ছি না। তবে এটুকু বলি, তাদের পরবর্তী বিগ বাজেটের ছবিতে আমার অভিনয় ভক্তরা দেখতে পাবেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এরপর ‘সাহসী হিরো আলম’ নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মাঝে ভারতের সিনেমাতেও তার অভিনয়ের কথা শোনা গিয়েছিল।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »